একমাস ধরে অসুস্থ কালের কণ্ঠ’র সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী

বাসায় দেখতে গিয়ে উন্নত চিকিৎসার আশ্বাস দিলেন জেলা প্রশাসক

মহিদুল ইসলাম

আপডেট : ০৬:১৫ পিএম, বৃহস্পতিবার, ১১ মার্চ ২০২১ | ৮৯৩

ফাইল ফটো

একমাস ধরে অসুস্থ কালের কণ্ঠ’র বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তীকে দেখতে গেলেন জেলা প্রসাশক আ ন ম ফয়জুল হক। তিনি বৃহস্পতিবার দুপুরে শহরের শালতলার বাসায় যান এবং তার চিকিৎসার সার্বিক খোঁজখবর নেন। সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে দেখে উন্নত চিকিৎসার জন্য উদ্যোগ গ্রহন করার কথা জানান জেলা প্রশাসক।

এসময় বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোচ্ছাবিরুল ইসলাম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজিজুল কবির তার সঙ্গে ছিলেন।

জানা গেছে, সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী গত ৭ ফেব্রুয়ারি বাগেরহাট সদর হাসপাতালে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহন করেন। এর পর থেকেই তার তীব্র জ্বর, শ্বাসকষ্ট, মাথা ও বুকে ব্যাথাসহ বিভিন্ন উপসর্গ দেখা দেয়। এ অবস্থায় প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে মেডিক্যাল বোর্ড বসিয়ে চিকিৎসা দেওয়া হয় তাকে। এতে সুস্থ না হওয়ায় খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক) পাঠানো হয়। সেখানে তাকে সিসিইউতে রেখে বিশেষজ্ঞ চিকিৎসা বোর্ড বিভিন্ন ধরণের পরীক্ষা-নিরীক্ষা করে তার রোগ নির্ণয় করতে পারেনি। দিন দিন তার শারীরিক অবস্থা আরো অবনতির দিকে যাচ্ছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বলেন, সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে খুলনা মেডিক্যালে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। কিন্তু সুনির্দিষ্ট কোনো রোগ নির্ণয় করা সম্ভব হয়নি। তার অনুরোধেই ২৪ ফেব্রুয়ারি খুমেক কর্তৃপক্ষ ছাড়পত্র দিয়েছে তাকে। বর্তমানে তিনি নিজ বাসায় থেকে চিকিৎসা গ্রহন করছেন। স্বাস্থ্য বিভাগ, হু এবং ওষুধ প্রশাসনের প্রতিনিধিরা তার বাসায় গিয়ে চিকিৎসার সার্বিক খোঁজখবর নিয়েছেন। বর্তমানে স্বাস্থ্য বিভাগের তত্বাবধানেই তার চিকিৎসা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত