মোংলার চাঁদপাই মেলায় কলেজ ছাত্রের উপর হামলা ও মালামাল ছিনতাই

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৪:৫৯ পিএম, রোববার, ২১ মার্চ ২০২১ | ৮৩১

মোংলার চাঁদপাই মেলায় বিএন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র সাব্বির হাসান দীপ্ত’র উপর দূর্বত্তরা হামলা করে নগদ অর্থ মালামাল হাতিয়ে নিয়েছে। শনিবার রাত সাড়ে ৮টায় এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। এব্যাপারে আজ মোংলা থানায় মামলা দায়েরের জন্য অভিযোগ দেয়া হয়েছে।
প্রত্যক্ষদর্শী মোঃ ইব্রাহিম শেখ, মোঃ পাবক, মোঃ শুভ জানান, সাব্বির হাসান দীপ্ত ও তার ছোট ভাই আবির হাসান রিক্ত চাঁদপাই মেলায় ঘুরতে গেলে নেশাগ্রস্থ এবং গুন্ডা প্রকৃতির লোক মোঃ জাহিদ (৪৫) পিতা-মৃত আঃ জব্বার সাং-মাকোড়ঢোন এবং আারো অজ্ঞাতনামা ২জন তাদের উপর হামলা এবং ছিনতাই করে নগদ অর্থ ও মালামাল নিয়ে সটকে পড়ে।
থানায় দায়েরকৃত এজাহারে জানা যায়, মোঃ জাহিদ হোসেন মারধরের মাধ্যমে জোরপূর্বক সাব্বির হাসান দীপ্ত এবং আবির হাসান রিক্ত’র কাছ থেকে সোনার চেইন, নগদ ১৭ হাজার টাকা, একটি মোবাইল সেটসহ মোট ১লক্ষ ২ হাজার টাকার মালামাল ছিনতাই করে।
এ ব্যাপারে সাব্বির হাসান দীপ্ত’র পিতা মোঃ শাহ্ আলম শেখ বাদী হয়ে মোংলা থানায় অভিযোগ দাখিল করেছেন। মেলায় উচ্ছৃংখলা, হামলা এবং ছিনতাইয়ের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহি অফিসার কমলেশ মজুমদার বলেন, সরকার মেলা করার কোন অনুমতি দেয়নি। স্থানীয় ইউপি চেয়ারম্যানকে মেলা বন্ধ করার নির্দেশ আগেই দেয়া হয়েছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, যেহেতু সুনির্দিষ্ট অভিযোগ পেয়েছি। তাই আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
এদিকে অনুমতি ছাড়াই করোনা পরিস্থিতে স্বাস্থ্যবিধি না মেনে মেলায় হাজার হাজার মানুষের সমাগম এবং উচ্ছৃংখলার জন্য বিস্ময় প্রকাশ করেছেন সুশাসনের জন্য নাগরিক-সুজন’র নেতা মোল্লা আল মামুন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত