স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন

রাখালগাছি ইউনিয়নবাসি আমাকে নির্বাচিত করলে তাদের ভাগ্যের উন্নয়নে কাজ করবো

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৪৪ পিএম, মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ৯৪৪

বাগেরহাটে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৯নং রাখালগাছি ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শেখ জাকির হোসেন বলেছেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে আমার পিতা মরহুম শেখ আনিসুর রহমান ও বড় ভাই মরহুম শেখ আবু জাফর এর হাতে গড়া এই রাখালগাছি ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন গড়ে তোলার পাশাপাশি ইউনিয়ন বাসির ভাগ্যের উন্নয়নে কাজ করে যাবো। তিনি মঙ্গলবার সকালে স্থানীয় সংবাদকর্মিদের সাথে একান্ত সাক্ষাৎকারে একথা বলেন।

তিনি বলেন আমার পিতা মরহুম শেখ আনিসুর রহমান ছিলেন, এ ইউনিয়নের দুই-দুই বারের নির্বাচিত চেয়ারম্যান। তিনি চেয়ারমান থাকাকালিন সময়ে এই ইউনিয়নকে নিজের হাতে সাজিয়ে ছিলেন। তিনি ১৯৭১সালে প্রথম এ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পান। তাঁর মূত্যুর পর এই ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন তাঁর বড় পুত্র ও আমার বড় ভাই শেখ আবু জাফর। তিনি ইউনিয়ন বাসির অসংখ্য ভালবাসার কারনে জনগন তাঁকে দুই-দুই বার চেয়ারম্যান নির্বাচিত করেন।

আমি পিতা ও বড় ভাইয়ের আদর্শ নিয়ে বড় হয়েছি। আমি জনগণের কল্যানে কাজ করার জন্য প্রার্থী হয়েছি। জনগণ চাইলে আমি চেয়ারম্যান নির্বাচিত হবো। নির্বাচিত হয়ে রাখালগাছি ইউনিয়ন-কে একটি আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তুলবো।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার পিতা মরহুম শেখ আনিসুর রহমান ও তার পুত্র আবু জাফর চেয়ারম্যান থাকাকালিন সময়ে সরকারী বরাদ্ধে ইউনিয়নের বিভিন্ন মসজিদ, মন্দির, শশ্নানঘাট, ঈদগাহ মায়দান, কমিউনিটি ক্লিনিক, ভুমি অফিস, রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট নির্মাণ সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ করেছেন। যা ইউনিয়ন বাসি এখনো মনে করেন। আর মনে করেন বলেই ইউনিয়ন বাসির অনুরোধে আমি তাদের দোয়া আর্শিবাদ ও সমর্থন নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছি। জীবনে আমার চাওয়া পাওয়ার কিছু নেই, আমার পিতা ও বড় ভাইয়ের আদর্শ বুকে ধারন করে এই ইউনিয়নের অসহায় দুস্থ্য, গরীব ও দুঃখি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য আজীবন কাজ করেছি এখনো করতে চাই। কারণ আমার পিতা ও বড় ভাই সারা জীবন ইউনিয়ন বাসির ভাগ্যের উন্নয়নে ও জনগণের কল্যানে কাজ করেছেন।


অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, একজন জনপ্রতিনিধির মুল কাজ হলো, জনগনের প্রতিনিধিত্ব করা, সেখানে স্বচ্ছতা ও জবাবদিহিতা থাকতে হবে। স্বচ্ছতা ও জবাবদিহিতার মন মানসিকতা নিয়ে সকলের অংশ গ্রহনে কাজ করলে ইউনিয়নবাসির ভাগ্যে উন্নয়ন ঘটানো সম্ভব বলেও তিনি মন্তব্য করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত