মোল্লাহাটে ট্রাকের ধাক্কায় ভ্যান চালক নিহত, আহত-১

মোাল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৩৯ এএম, শুক্রবার, ২৬ মার্চ ২০২১ | ৮০৬

প্রতিকী ছবি

মোল্লাহাটে বেপরোয়া চালিত ট্রাকের ধাকায় অটো ভ্যান চালক আসলাম ফকির(২৬)এর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টায় উপজেলার কাহালপুর পল্লী বিদুতের সাব-স্টেশন সংলগ্ন খুলনা-মাওয়া মহাসড়কে ওই দূর্ঘটনা ঘটে।


নিহত আসলাম ফকির উপজেলার কাহালপুর গ্রামের নওশের ফকিরের ছেলে। এসময় মটর সাইকেল আরোহী আব্দুর রাজ্জাক মুন্সি (৩৮) ভ্যানে বেঁধে গুরুতর আহত হয়েছে । স্থানীয়রা আহত রাজ্জাক মুন্সিকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তাঁর বাড়ি উপজেলার গাওলা মাদ্রাসাঘাট এলাকায় তাঁর পিতার নাম শুকুর মুন্সি।


স্থানীয়রা জানান, খুলনা-মাওয়া মহাসড়কের কাহালপুর সাব-স্টেশন সংলগ্ন এলাকায় খুলনা গামী অজ্ঞাত একটি ট্রাক পেছন দিক থেকে অটো-ভ্যানকে ধাক্কা দেয় এতে ভ্যান চালক সড়কের নিচে ছিটকে পড়ে। পরে ঘটনাস্থলেই তাঁর মৃত্য হয়। এসময় ভ্যানে বেঁধে মটর সাইকেল আরোহী সড়কের নিচে ছিটকে পড়ে। গুরুত্বর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।


স্থানীয় মাদ্রাসাঘাট হাইওয়ে পুলিশ ক্যাম্পের টিআই শেখ আবুল হাসান জানান, দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ছুটে যায়। গিয়ে দেখে ভ্যান চালক ঘটনাস্থলেই নিহত হয়েছে এবং মটর সাইকেল আরোহীকে আহত অবস্থায় পুলিশ এবং স্থানীয়রা উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করেন। নিহতের মরদেহ সুরতহাল শেষে স্বজনরা নিয়ে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত