মোরেলগঞ্জে নৌকা প্রতীকের ৩ কর্মীকে মারপিট, বাড়ি ভাংচুর

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ০৪:৫৭ পিএম, বুধবার, ৩১ মার্চ ২০২১ | ৭২৫

মোরেলগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের ৩ কর্মীকে পিটিয়ে আহত ও বাড়িঘর ভাংচুরের ঘটনা ঘটেছে। সোমবার রাত ৯টার দিকে বহরবুনিয়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক মোস্তাফিজুর রহমান তালুকদারের কর্মীরা এ হামলা চালায় বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী রিপন তালুকদার।
হামলায় আহতরা হলেন, শাহ আলী হাওলাদার (৫০), হেমায়েত হাওলাদার(৩৫) ও চানমিয়া জোমাদ্দার (৪৪)। এদের মধ্যে শাহ আলী হাওলাদার (৫০), হেমায়েত হাওলাদারকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, ঘটনার সময় নৌকা প্রতীকের সমর্থনকারী হেমায়েত হাওলাদার নির্বাচনী কার্যক্রম শেষ করে বাড়ি ফেরার পথে স্বতন্ত্র প্রার্থীর কর্মী জাকির ফরাজীর নেতৃত্বে ১০/১২ জনের একটি দল তার ওপর হামলা করে।

এ খবর ছড়িয়ে পড়লে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ইউপি সদস্য প্রার্থী মাষ্টার হারুন অর রশীদ হাওলাদারের বাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।


এ ব্যাপারে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, ঘটনা শুনে রাতেই পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত