উপজেলা পরিষদের শোক

মোরেলগঞ্জে বর্তমান ও সাবেক চেয়ারম্যানের মৃত্যু

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ০১:৪৩ পিএম, সোমবার, ৫ এপ্রিল ২০২১ | ২৩৭১

মাষ্টার আবুল খায়ের/রফিকুল ইসলাম বাচ্চু

মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাষ্টার আবুল খায়ের ও বলইবুনিয়া ইউনিয়নের ৩ বারের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি রফিকুল ইসলাম বাচ্চু(৬৫)র মৃত্যুতে উপজেলা পরিষদের পক্ষ থেকে শোক জানানো হয়েছে। চেয়ারম্যান আবুল খায়ের হাওলাদারের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, উপজেলা নিবাহী অফিসার মো. দেলোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খান।


খাউলিয়া ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মাষ্টার আবুল খায়ের রবিবার দিবাগত রাত পৌনে ১০টায় তিনি ঢাকার শ্যামলী ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি----রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও একটি কন্যা সন্তান রেখে গেছেন। আবুল খায়ের পার্শবর্তী শরণখোলা উপজেলার খোন্তাকাটা দ্বিমুখী মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক ছিলেন।

ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি পুনরায় নৌকা প্রতীক পেয়ে ঢাকা থেকে মোরেলগঞ্জে আসেন। এরপর ১৭ মার্চ তিনি অসুস্থ্য হয়ে খুলনা সিটি মেডিকেলে ভর্তি হন। সেখানে তার শরীরে করোনা পজেটিভ ধার পড়ে। পরে তিনি উন্নত চিকিৎসার জন্য ঢাকা শ্যামলী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা নেগেটিভ হওয়ার একদিন পরে তিনি মৃত্যুবরণ করেন। সোমবার জোহরবাদ এসপি রশিদিয়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে মরহুমের নামাযের জানাযা অনুষ্ঠিত হয় ।


অপরদিকে বলইবুনিয়া ইউনিয়নের ৩ বারের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি রফিকুল ইসলাম বাচ্চু(৬৫) ৩ এপ্রিল শনিবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল কারেন(ইন্নালিল্লাহি---- রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ মেয়ে ও ১ ছেলে সহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। ৪ এপ্রিল রোববার কালিকাবাড়ি স্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত