ফকিরহাটে ভ্রাম্যমান আদালতের  অভিযানে জেল ও জরিমানা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৪২ পিএম, বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ৪৪৮

প্রতিকী ছবি

ফকিরহাটে ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযান চালিয়ে ১জন ভূয়া দন্ড চিকিৎসককে ১মাসের কারাদন্ড ও ২০হাজার টাকা জরিমানা করেছে। অপর এক অভিযানে শিকদার ক্লিনিককে নানা অনিয়মের অভিযোগে ৫০ হাজার টাকা জরিমানা করেছে।

বুধবার দুপুরে বাগেরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাকিব হাসান চৌধুরীর নেতৃত্বে ফকিরহাট সদরের অনুপমা ডেন্টাল কেয়ারে এবং শিকদার ক্লিনিকে অভিযান পরিচালনা করেন।


ভূয়া দন্ড টিকিৎসক দীর্ঘদিন ধরে দন্ত চিকিৎসক না হয়েও চেম্বার খুলে ও সাইন বোর্ড ঝুলিয়ে দন্ত চিকিৎসা দিয়ে আসছিল। অন্যদিকে শিকদার ক্লিনিকে সার্বক্ষনিক মেডিকেল অফিসার না থাকায় ও ৩জন ডিপ্লোমাধারী সেবিকা না থাকায় ওই ক্লিনিককে অর্থদন্ড করেন।


ভ্রাম্যমান আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, খবর পেয়ে সে সংগীয় ফোর্স নিয়ে ওই প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। অভিযান চলাকালে ভুয়া দন্ত চিকিৎসক এম এম কুদ্দুুসকে ২টি ধারায় ১মাসের জেল ও ২০হাজার টাকা জরিমানা করা হয়। অপরদিকে শিকদার ক্লিনিককে ৫০হাজার টাকা জরিমানা করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত