নৌকা ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে মোরেলগঞ্জে আহত ১২

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ১২:০৪ পিএম, শনিবার, ২৬ জুন ২০২১ | ৬৮৩

প্রতিকী ছবি
মোরলগঞ্জে আওয়ালী লীগ দলীয় প্রার্থী ও একই দলের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে কমপক্ষে ১২ জন আহত হয়েছেন। আহতরা সকলে দলটির সহযোগী সংগঠনের নেতাকর্মী।
শুক্রবার দিবাগত রাত ৮ টার দিকে রামচন্দ্রপুর ইউনিয়নের কামলা বাজারে দু'দফা সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে নিকটস্থ ফাঁড়ি ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করে।
এ ঘটনায় গুরুতর জখমী ইউনিয়ন ছাত্রলীগের সহসভাপতি সোহেল শিকদারকে(২২) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত কাইউম শিকদার(৪৫), শাহিন শিকদার(৩৫), বিপ্লব শিকদার(৪৫), জুলহাস হাওলাদার(২৫), রফিকুল শেখ(৪৮),কালাম শেখ(৩৫), বেল্লাল শেখ(২৭) ও ফারুক শেখকে(৪৮) মোরেলগঞ্জ ও পিরোজপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে স্থগিত থাকা ইউপি নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী বর্তমান চেয়ারম্যান আব্দুল আলীম বলেন, বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবির পরিস্থিতি অশান্ত করার জন্য পরিকল্পিতভাবে বহিরাগত লোকজন নিয়ে নৌকার কর্মীদের ওপর হামলা করেছে।
অপরদিকে দলের নমিনেশন বঞ্চিত বিদ্রোহী প্রার্থী হুমায়ুন কবির বলেন, কোন কারন ছাড়াই তার কর্মীদের ওপর হামলা করেছেন নৌকার সমর্থকেরা।
এ বিষয়ে থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে নিকটস্থ ফাঁড়ি ও থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি শান্ত আছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত