পুলিশি তৎপরতায়

চুলকাঠিতে চোরের হাত থেকে রক্ষা পেলো পাঁচটি গরু

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০৮:৩৩ পিএম, শুক্রবার, ২ জুলাই ২০২১ | ১৫০৫

বাগেরহাটের চুলকাঠিতে পুলিশি তৎপরতায় চোরের হাত থেকে রক্ষা পেল পাঁচটি গরু। গরু গুলি ফিরেছে তার আপন ঠিকানায়, এতে খুশি গরুর মালিকসহ এলাকাবাসী। শুক্রবার ভোররাত চারটার দিকে বাগেরহাট সদর উপজেলার বড় পাইকপাড়া গ্রামে
এ ঘটনাটি ঘটে।


প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, পুলিশ প্রতিদিনকার মত ওই এলাকায় নিয়মিত টহল দিচ্ছিলেন, এসময় বড় পাইকপাড়া এলাকায় পিচের রাস্তা দিয়ে পাঁচটি গরু নিয়ে যাচ্ছিলো, তখন টহলরত পুলিশের উপস্থিতি টের পেয়ে গরুগুলি ফেলে রেখে চোর চক্র পালিয়ে যায়। তখন টহলরত চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জাহাঙ্গীর সঙ্গীয় ফোর্স নিয়ে গরু গুলো আটক করে স্থানীয় ইউপি সদস্য রবীনদ্রনাথ ঠাকুরের সহায় তার প্রকৃত মালিক একই এলাকার রিপন দেবনাথ এর নিকট হস্তান্তর করেন।

পরে এলাকাবাসী ও পুলিশ দীর্ঘক্ষন খোঁজাখুঁজি করেও তার কাউকে আটক করতে পারেনি। তবে পুলিশের তৎপরতায় চোরের হাত থেকে গরু গুলি রক্ষা পাওয়ায় পুলিশের প্রতি খুশি এলাকাবাসী।


এ বিষয়ে জানতে চাওয়া হলে চুলকাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক অলিউর রহমান বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, এলাকার নিরাপত্তা সার্বক্ষণিক পুলিশি টহল জোরদার করা হয়েছে এবং তদন্ত পুর্বক গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত