সাত বাড়ি লকডাউন

চিতলমারীতে সাংবাদিকসহ ৭ জনের করোনা শনাক্ত

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৫:৫৮ পিএম, রোববার, ৪ জুলাই ২০২১ | ৭৪০

চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ তাওহিদুর রহমান বাবুসহ (৪১) সাতজনের করোনা শনাক্ত হয়েছে। চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র‌্যাপিড এ্যান্টিজেন্ট টেস্ট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের টেস্টে তাদের রিপোর্ট পজেটিভ এসেছে। রবিবার (৪ জুলাই) বিকেল ৪ টায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মামুন হাসান বাগেরহাট টুয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্তদের ৭ টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। এদেরমধ্যে ৬ দিন আগে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সাত্তার মারা গেছেন।


করোনা শনাক্ত অপর ৬ জন হলেন, তাওহিদুর রহমান বাবুর স্ত্রী সুলতানা পারভিন শিমু (৩৭), চরবানিয়ারী ইউনিয়নের চরডাকাতিয়া গ্রামের মমতাজ বেগম (৩৫) ও চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ নার্স লক্ষ্মী রানীর ছেলে অংকুশ মন্ডল (৬), সদর ইউনিয়নের আড়ুয়াবর্নী গ্রামের জুয়েলশেখ (১৮), একই গ্রামের ইরানী আক্তার (৩৮) ও কলাতলা ইউনিয়নের চরশৈলদাহ গ্রামের আব্দুস সাত্তার (৬৫)। এদেরমধ্যে ৬ দিন আগে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সাত্তার মারা গেছেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শনাক্তদের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।


চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মামুন হাসান বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, বর্তমান আক্রান্তদের জ্বরসহ বিভিন্ন উপসর্গ রয়েছে।


চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ লিটন আলী বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, আক্রান্তদের ৭ টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।


অপরদিকে, চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ তাওহিদুর রহমান বাবু ও তার স্ত্রী সুলতানা পারভিন শিমুসহ সকলের রোগ মুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা কামনা করেছেন।


করোনার দ্বিতীয় ঢেউয়ে এ উপজেলায় মোট ১৯২ জনের পরীক্ষায় এ পর্যন্ত মোট আক্রান্ত ৩১ জন। এদেরমধ্যে সুস্থ্য হয়েছেন ৭ জন, মারা গেছেন একজন। অসুস্থ্য রয়েছেন ২৩ জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত