জমিজমা বিরোধকে কেন্দ্র করে

ফকিরহাটে কোদালের আঘাতে এক মহিলা আহত

চুলকাঠি প্রতিনিধি

আপডেট : ০৮:৫৮ পিএম, মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী ২০১৮ | ১২৩১

ফকিরহাটের শুভদিয়া ইউনিয়নে জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের কোদালের আঘাতে এক মহিলা গুরুতর আহত হয়েছে। আহত মহিলাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার থানায় একটি লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নের দেয়াপাড়া গ্রামের মৃত আঃ বারি শেখের পূত্র মো. শফিকুল শেখ, মো. কবির শেখ, মো. মতি শেখ, মো. মাসুদ শেখ, মো. সেলিম মল্লিক সহ সংঘবদ্ধ লোক সোমবার পরিকল্পিতভাবে জোরপূর্বক স্থানীয় মৃত মনোরউদ্দিন শেখের পূত্র নিজাম উদ্দিন শেখের বাড়ির সন্নিকটে তার নিজস্ব মৎস্য ঘেরে প্রবেশ করে প্রায় ৫০ হাজার টাকার মাছ মেরে নেয় । এ সময় তার স্ত্রী নাজমা বেগম ও পূত্রবধু লিমা ঘটনাস্থলে গেছে প্রতিপক্ষরা নাজমা বেগমকে মারপিঠ করে এবং পূত্রবধু লিমাকে প্রতিপক্ষরা পানিতে চুবিয়ে শ্লীলতাহানী ঘটায় । এ সময় মহিলাদের নিকট থেকে স্বর্ণালংকার ছিনিয়ে নেয়া হয়। প্রতিপক্ষের মারপিঠের এক পর্যায়ে কোদালের আঘাতে নাজমা বেগম গুরুতর আহত হলে তাৎক্ষনিকভাবে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ব্যাপারে নিজাম উদ্দিন শেখ বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় ৯ জনের নাম উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করেন। নিজাম উদ্দিন শেখের পূত্র মো. শান্ত শেখ জানান, শফিকুল শেখ তাদের জমির বায়নাপত্র জাল করে দখলে যাবার জন্য মাছ লুট করে এবং আমার মা ও ভাবীকে মারপিঠ করে রক্তাক্ত জখম করে। অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এসআই বিভাষ কুমার সাহা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রাথমিকভাবে ঘটনার তদন্ত করা হয়েছে। পূর্ণ তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত