খুমেক হাসপাতালের সামনে থেকে ইজিবাইক নিয়ে চম্পট

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৫৬ পিএম, সোমবার, ১৯ জুলাই ২০২১ | ৫০১

খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রুগী নিয়ে আসার কথা বলে ৩জন প্রতারক ১টি ইজিবাইক নিয়ে চম্পট দিয়েছে। রবিবার সকালে ফকিরহাটের বেতাগা গ্রামের হতদরিদ্র ইসমাইল নামের একজন ইজিবাইক চালকের সাথে এ প্রতারনা করা হয়েছে। হতদরিদ্র চালককে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।


জানা গেছে, ওই দিন সকালে বেতাগা (পাখির মোড়) গ্রামের মরহুম দলিল উদ্দিনের পুত্র হতদরিদ্র ইজিবাইক চালক ইসমাইল (৪০) প্রতিদিনের ন্যায় গাড়ী চালাবার জন্য রোডে আসেন। এ সময় তিনি কিছু ডাব নারকেল নিয়ে খুলনায় যায়। ডাব নামিয়ে দিয়ে বাড়ী ফেরার পথে ৩জন প্রতারক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে তাকে বলে একজন রুগীকে নিয়ে লবনচোরা এলাকায় আসতে হবে। সে মোতাবেক তিনি গাড়ীতে বসে থাকার কিছুক্ষন পর ১জন প্রতারক এসে বলে আমি আপনার গাড়ীতে বসছি আপনি দরদাম ঠিক করে আসেন।


এ সময় তিনি অন্য ২জনের সাথে দেখা করতে গেলে তার গাড়ীটি নিয়ে প্রতারকরা পালিয়ে যায়। পরে স্থানীয় চালকরা তাঁকে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় উদ্ধার করে ফকিরহাট উপজেলা সরকারী হাসপাতালে ভতি করেন। এরির্পোট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত