সাংবাদিকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহার ও আটক সকল সাংবাদিকদের মুক্তির দাবী

প্রস্তাবিত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে মোংলায় মানববন্ধন-সমাবেশ

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৫:৫২ পিএম, বুধবার, ৭ ফেব্রুয়ারী ২০১৮ | ৪৮২

প্রস্তাবিত ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, সাংবাদিকদের বিরুদ্ধে ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহার ও আটক সকল সাংবাদিকদের মুক্তির দাবীতে মোংলায় মানববন্ধন এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে মোংলা পোর্ট পৌরসভার সামনে এ মানববন্ধন-সমাবেশে মোংলা ও রামপালের সাংবাদিকেরা অংশ গ্রহণ করেন। মোংলার সচেতন সাংবাদিকবৃন্দদের আয়োজনে অনুষ্ঠিত এ মানববন্ধন-সমাবেশের সভাপতিত্ব করেন মোংলা প্রেস কাবের সাবেক সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি এইচ,এম দুলাল।

এ সময় গণবিরোধী ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মোংলা প্রেস কাবের সভাপতি মনিরুল হায়দার ইকবাল, সাবেক সভাপতি এম,এ মোতালেব, আহসান হাবিব হাসান, সাবেক সাধারণ সম্পাদক হাসান গাজী, ‘সুন্দরবন সাংবাদিক ফোরাম’র মোংলা শাখার সাধারণ সম্পাদক আবু হোসাইন সুমন, মোংলা টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো: নুর আলম শেখ এবং দৈনিক আমার একুশ’র মোংলা প্রতিনিধি এনামুল হক।

সমাবেশে বক্তারা দৈনিক বাংলাদেশ প্রতিদিন, ভোরের কাগজ, সময়ের খবর ও আমার একুশ পত্রিকাসহ সারাদেশে সাংবাদিকদের নামে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও প্রস্তাবিত ডিজিটাল নিরাপত্তা আইনের বাতিলের জন্য সরকারের প্রতি আহবাণ জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত