চুলকাটি প্রেসক্লাবে বিনামূল্যে ভ্যাকসিন রেজিষ্ট্রেশনে এলাকায় ব্যাপক সাড়া

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০৭:১৭ পিএম, বুধবার, ২৮ জুলাই ২০২১ | ৫৪৫

বাগেরহাট সদর উপজেলার চুলকাটি প্রেসক্লাবের উদ্যোগে এবং বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার এর সার্বিক সহযোগীতায় মাসব্যাপী টিকা কার্ড প্রদান প্রেসক্লাব মিলনায়তনে ধারাবাহিক ভাবে ১৮দিন অতিবাহিত হয়েছে। সকাল ১০টা হতে বিকাল ৫টা পর্যন্ত বিনামূল্যে এই ভ্যাকসিন রেজিষ্ট্রেশন কার্যক্রমে বাগেরহাট সদরের ষাটগুম্বজ, খাঁনপুর, রাখালগাছি, ফকিরহাটের বেতাগা, শুভদিয়া ও রামপালের উজলকুড় সহ জেলার ৩টি উপজেলার ৬টি ইউনিয়নের বিভিন্ন পেশার লোকজন এখান থেকে নিবন্ধন করে যাচ্ছেন। ব্যাপক প্রচারণা ও স্বল্প সময়ে কাজ করতে পারায় নিবন্ধনে এলাকায় ব্যাপক সাড়া পড়েছে।


প্রতিদিন সকাল হতে বিকাল পর্যন্ত বিরতিহীন ভাবে এই কার্যক্রমে স্থানীয় জনগণ ব্যাপক ভাবে অংশ গ্রহন করে বাগেরহাট জেলা সদর হাসপাতাল সহ বিভিন্ন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার টিকা গ্রহন করছেন।

স্থানীয়রা বলেছেন, চুলকাটি প্রেসক্লাবে কোভিড-১৯ ভ্যাকসিন রেজিষ্ট্রেশন ও টিকা কার্ড প্রদান কার্যক্রম করায় আমরা সহজেই করোনার টিকা কার্ড গ্রহন করতে পেরেছি। শিল্পপতি লিটন শিকদার এলাকার লোকজনকে সচেতন করার জন্য প্রেসক্লাবের মাধ্যমে যে মহতী কাজ গুলি করছেন তা সত্যিই প্রসংশনীয়। এ জন্য এলাকাবাসী তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তাঁরা এ কার্যত্রম আরো কিছুদিন বাড়ানোরও জোরদাবী করেছেন।

এ ব্যপারে বাগেরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুছাব্বেরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, করোনা কালীন সময়ে জনগণকে উদ্বুদ্ধ করে টিকা প্রদানে বিনা মূল্যে নিবন্ধন কার্যক্রমে প্রেসক্লাবের উদ্যোগ প্রশংসনীয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত