কোচিং বানিজ্য বন্ধের আহবান

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:৪৯ পিএম, শুক্রবার, ২৫ আগস্ট ২০১৭ | ২৪৪৬

বাগেরহাটে শিক্ষা ক্ষেত্রে কোচিং বানিজ্য বন্ধ, মানসম্মত এবং গুনগত শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার দুপুরে শহরের স্বাধীনতা উদ্যানে জেলা প্রশাসন আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রানী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা।

বাগেরহাট জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বাগেরহাট পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, অতিরিক্ত জেলা প্রশাসক মামুন উল হাসান, জেলা শিক্ষা কর্মকর্তা মো. কামরুজ্জামান, শিক্ষাবিদ মোজাফফর হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. শাহিন হোসেন, প্রেসক্লাবের সভাপতি আহাদ হায়দার, ডা. প্রদীপ কুমার বকসিসহ শিক্ষক নেতা ও শিক্ষার্থীবৃন্দ প্রমুখ।

সমাবেশে বাগেরহাট জেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান ও সহকারী শিক্ষক, বিদ্যোৎসাহী সদস্য এবং শিক্ষার্থী-অভিবাবকবৃন্দ অংশ নেয়।

বক্তারা বলেন, মানসম্মত ও গুনগত শিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষকদের আন্তরিক হয়ে পাঠদান করাতে হবে। শ্রেনী কক্ষে গাইড বই বর্জন করতে হবে। সকল শিক্ষাপ্রতিষ্ঠানে কোচিং বানিজ্য বন্ধ করে সৃজনশীল শিক্ষাব্যবস্থার ওপর গুরুত্ব দিতে হবে। বর্তমান সরকার শিক্ষা ক্ষেত্রে ব্যাপক সুযোগ সুবিধা দিয়েছে। তাই ভাল শিক্ষকের মর্যাদায় রুপ দিতে সকল শিক্ষকদের প্রতি আহবান জানান বক্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত