পিরোজপুরে জেলা বিএনপির আয়োজনে ঔষধ ও সুরক্ষা সামগ্রী বিতরণ

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৭:১৪ পিএম, সোমবার, ১৬ আগস্ট ২০২১ | ৬১৭

করোনা মহামারীতে পিরোজপুর জেলা বিএনপির আয়োজনে অসহায়, দরিদ্রদের ঔষধ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে জেলা বিএনপি কার্যালয়ে জিয়াউর রহমান ফাউন্ডেশন ও ডক্টরর্স এ্যাসেসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর সহযোগীতায় পিরোজপুর শহরের ঔষধ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয় এবং ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়।



ঔষধ ও সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন। এছাড়াও বক্তব্য রাখেন, বরিশাল ড্যাব এর সদস্য ডা. শাহ ইমরান খান নাইম, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহিদুল্লাহ শহিদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেল, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার প্রমুখ।


এসময় বক্তারা বলেন, সারাদেশে করোনা মহামারীতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে শ্রমিক, রিক্সাচালক, অসহায় দিনমজুরসহ নি¤œ আয়ের মানুষরা। এরা প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা করাতে পারেনা তাই এসব খেটে খাওয়া মানুষদের ড্যাব এর সহযোগীতায় আমরা পাশে দাঁড়িয়েছি। সাধারণ মানুষদের জন্য আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।



এসময় অর্ধশতাধিক অসহায়, দরিদ্রদের রোগীদের ফ্রি ডাক্তার দেখানো, ঔষধ ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন এর প্রয়োজন হলে তাদের ফ্রি অক্সিজেন বাসায় পৌছে দেয়া হবে জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত