রামপালে ছাত্রলীগের উদ্যোগে ১৫ আগষ্টের শোক দিবস পালন

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৮:৪৩ পিএম, শনিবার, ২১ আগস্ট ২০২১ | ৬২৬

রামপাল উপজেলা ছাত্রলীগের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে ১৫ আগষ্ট ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টায় উপজেলার অডিটোরিয়ামে উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ সাদীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোল্লা আ. রউফ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব শেখ মো. আবু সাইদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ আব্দুল জলিল, খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোহাম্মদ আবু হানিফ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ প্রিন্স, ভোজপতিয়া ইউপি চেয়ারম্যান (বেসরকারিভাবে নির্বাচিত) তরফদার মাহাফুজুল হক টুকু, সদর ইউপি চেয়ারম্যান শেখ মো. নাসির উদ্দীন, উজলকুড় ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী মুন্সি বোরহান উদ্দিন জেড, জেলা পরিষদ সদস্য অসীত বরণ কুন্ডু, সেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, সাধারণ সম্পাদক চয়ন মন্ডল, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ফকির রবিউল ইসলাম, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাজু, সাংগঠনিক সম্পাদক আবুবকার সিদ্দিক, উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, প্রচার সম্পাদক উত্তম চক্রবর্তী প্রমুখ।
বঙ্গবন্ধু ও জাতীয় নেতাদের জীবন ও কর্মের উপর আলোচনা সভা শেষে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। এ সময় উপজেলার ১০ ইউনিয়নের বিভিন্ন ইউনিটের বিপুল সংখ্যাক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত