পিলজংগের একটি রাস্তা মেরামতের অভাবে জনগণের সিমাহীন দুর্ভোগ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪১ পিএম, রোববার, ২২ আগস্ট ২০২১ | ৫৮৭

ফকিরহাটের পিলজংগ ইউনিয়নের পিলজংগ ৫নং ওয়ার্ডের একটি জনবহুল ও গুরুত্বপূর্ণ কাঁচারাস্তা দীর্ঘদিনেও সংস্কার না করায় স্থানীয় জনগণের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। অতিদ্রুত কাঁচা রাস্তাটি সংস্কার বা মেরামত করার জন্য স্থানীয় জনগণ উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।


জানা গেছে, পিলজংগ ইউনিয়নের পিলজংগ ৫নং ওয়ার্ডের মোঃ মহিউদ্দিন মোড়লের বাড়ীর সামনে হতে কাঁচা রাস্তাটি বারিক মোড়লের বাড়ি হয়ে পুনঃরায় পিলজংগ মাধ্যমিক বিদ্যালয়ের সামনে গিয়ে মিশেছে। কাঁচা রাস্তাটি আধা কিলোমিটার লম্বা হলেও কোন স্থানে বালু বা ইটের সলিং নাই। ফলে বর্ষা মৌসুমে ২শত পরিবারকে হাটা-সমান জলকাদা ভেঙ্গে স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা এমনকি হাট-বাজারে যাতায়াত করতে পোহাতে হচ্ছে সিমাহীন দুর্ভোগ।

স্থানীয় আবুল কালাম মোড়ল ও শরিফুল ইসলাম মহসিন সহ একাধিক ব্যাক্তিরা বলেন, রাস্তার প্রবেশ মুখে ছোট একটি পুকুর রয়েছে। সেই পুকুরের পাড় ভেঙ্গে রাস্তার অর্ধেক অংশ পুকুরে চলে যাওয়ায় স্থানীয় ইউপি সদস্য সাধন কুমার দে জনগণের চলাচলের জন্য বাঁশের পাইলিং করে সেখানে কিছু বালু দিয়ে ভরাট করে দেয়। যার কারনে এখন রাস্তাটি দিয়ে চলাচল করা একটু সুবিধা হয়েছে। বাকি রাস্তায় হাটু-সমান কাদা। এই জল কাদা ভেঙ্গে শিক্ষার্থীরা বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যেতে পারছেনা। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জন্য এলাকাবাসি উর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত