সুন্দরবন থেকে ডাকাত সন্দেহে ৩ জন আটক

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:০৯ পিএম, শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৮ | ৮৬০

বাগেরহাটের পূর্ব সুন্দরবন থেকে ডাকাত সন্দেহে তিন ব্যক্তিকে আটক করেছে কোস্টগার্ড। শুক্রবার সকাল ৯টার দিকে শরণখোলা রেঞ্জের সুপতি স্টেশনের মাঝের চর এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি থ্রি নট থ্রি রাইফেলের গুলি ও ৪০০ রাউন্ড এয়ারগানের গুলি উদ্ধার করা হয়েছে। ওই তিন ব্যক্তিকে এদিন দুপুরে শরণখোলা থানায় হস্তান্তর করা হয়েছে।


আটক ব্যক্তিরা হলেন, বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার দক্ষিণ চরদুয়ানি গ্রামের মান্নান বিশ্বাসের ছেলে জাফর বিশ্বাস (৪৫), হাশেম বিশ্বাসের ছেলে আলামীন বিশ্বাস (৩০) ও মান্নান পহলানের ছেলে মনির পহলান (২৫)।


সুন্দরবনের কচিখালী কোস্টগার্ড স্টেশনের কন্টিনজেন্টের কামান্ডার মো. কামরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, নিয়মিত টহল চলাকালে মাঝের চর এলাকায় একটি ডিঙ্গি নৌকা ও লোকজন দেখতে পেয়ে কোস্টগার্ড সদস্যরা তাদেরকে চ্যালেঞ্জ করে। এসময় তাদের নৌকা তল্লাশি করে রাইফেল ও এয়ারগানের গুলি পাওয়া যায়। পরে তাদেরকে আটক করে শরণখোলা থানায় হস্তান্তর করা হয়।


তবে আটক ব্যক্তিদের দাবি, তারা অনুমতি পত্র না নিয়ে (পাস বিহিন) সুন্দরবনে মাছ ধরতে আসে। পাস দেখাতে না পারায় তাদেরকে আটক করে কোস্টগার্ড।


শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, কোস্টগার্ড সুন্দরবন থেকে ডাকাত সন্দেহে তিন ব্যক্তিতে থানায় হস্তান্তর করেছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত