আসন্ন খাউলিয়া ইউপি নির্বাচন 

মোরেলগঞ্জে চশমা প্রতিকের পথসভা

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ

আপডেট : ১০:৩৭ পিএম, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | ৫৯২

মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে মঙ্গলবার বিকেলে বানিয়াখালী ও আমতলী বাজারে চশমা প্রতিকের পৃথক দুটি পথসভা অনুষ্ঠিত হয়েছে।


পথসভায় চশমা প্রতিকের স্বতন্ত্র্য ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অধ্যক্ষ আব্দুল হাই খান বলেন, দীর্ঘ ৫১ বছর আওয়ামী লীগের সাথে থেকে দলের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে চেষ্টা করেছেন। রাজশাহী বিশ^বিদ্যালয়ের জোহা হলের ছাত্রলীগ সভাপতির দায়িত্বে ছিলেন। এ ইউনিয়নের মানুষের সুখে-দুখে পাশে থেকে সেবা করার পাশাপাশি দীর্ঘ ২৪ বছর চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।


বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই খান আরো বলেন, আসছে ২ নভেম্বর আপনারা মা-বোন সহ সকলকে নিয়ে কেন্দ্রে ভোট দিতে যাবেন। জেলা পুলিশ সুপার মহোদয় এ ইউনিয়নে শতভাগ সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচনের ঘোষনা দিয়েছেন। আপনারা নির্বিঘেœ ভোট কেন্দ্রে গিয়ে যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।


আসন্ন নির্বাচনে একটি পক্ষ প্রকাশ্যে ভোট দেয়ার জন্য হুমকি দামকি দিচ্ছে। তার কর্মীদের উপর হামলা চালাচ্ছে। যে কোন মূল্যে তাদের প্রার্থী জয়ী করার কথা বলে ভোটাদের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। জেলা পুলিশ সুপার এসব উড়ো কথায় কান না দেয়ার জন্য ভোটারদের প্রতি আহবান জানিয়েছেন। পথসভায় ইউনিয়নের শত শত জনসাধারণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত