কচুয়ায় বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় গৃহ শিক্ষক নিহত, আহত ২

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৯:০১ পিএম, শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১ | ১৫৬১

প্রতিকী ছবি

কচুয়ায় বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় গোবিন্দ লাল দেবনাথ (৫০) নামের গৃহ শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার (২৯ অক্টোবর) বিকেল সাড়ে ৫টায় সাইনবোর্ড-কচুয়া সড়কে কচুয়াগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাইসাইকেলে থাকা ওই শিক্ষককে ধাক্কা দেয়। এতে শিক্ষক গোবিন্দ লাল দেবনাথ ঘটনাস্থলেই মারা যায়। মোটরসাইকেল আরোহী মান্না শেখ (১৮) ও আকাশ (১৮) গুরুত্বর আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে স্থানীয়রা। কচুয়া থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে।

নিহত গোবিন্দ লাল দেবনাথ কচুয়া উপজেলার আড়িয়ামর্দন গ্রামের দেবেন্দ্র কুমার দেবনাথের ছেলে। প্রাইভেট টিউশনি করেই জীবিকা নির্বাহ করতেন তিনি। গৃহশিক্ষক হিসেবে এলাকায় সুনাম ছিল তার। আহতদের বাড়ি কচুয়া গ্রামের হাজীপাড়া এলাকায়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টিফোরকে বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি বাইসাইকেলে ধাক্কা দিয়ে রাস্তার খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে গোবিন্দ লাল দেবনাথ নামের এক ব্যক্তি নিহত হয়েছে। মোটরসাইকেল আরোহীরাও গুরুত্ব আহত হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার এবং মোটরসাইকেল ও বাইসাইকেল জব্দ করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত