ইউপি নির্বাচনকে কেন্দ্র করে

মোল্লাহাটে ভ্যান চালককে  হত্যায় জড়িতদের গ্রেপ্তার দাবীতে মানববন্ধন 

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:৪০ পিএম, রোববার, ৩১ অক্টোবর ২০২১ | ১০৮১

মোল্লাহাটের প্রথম ধাপে ইউপি নির্বাচনের এক দিন আগে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নে এক ভ্যান চালকে হত্যার সাথে জড়িত ঘাতক-গডফাদারদের গ্রেপ্তার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে এলাকাবাসি। রবিবার দুপুরে মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের সাহিদের মোড়ে ঘন্টাব্যাপী এই মানববন্ধনে এলাকার কয়েক হাজার নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধন চলাকালে চুনখোলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৪ নম্বর ওয়ার্ডের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম, চুনখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সাধারণ সম্পাদক মোল্লা শাহজাহান কুটিসহ অন্যরা বক্তব্য রাখেন।


বক্তারা বলেন, ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে জয়ী হবে, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নৌকার প্রার্থী মনোরঞ্জন পাল তার সহযোগী ইউপি সদস্য প্রার্থী মো. মামুন শেখকে দিয়ে ভোটের আগের দিন ( ১৮ সেপ্টেম্বর) রাতে ভ্যান চালক মনির শেখকে (২৫) হত্যা করে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে।


এরপর তারা ফাঁকা মাঠে বিজয়ী হন। পুলিশ এই হত্যাকান্ডে জড়িত কয়েকজনকে গ্রেপ্তারের পর আসল রহস্য বেরিয়ে আসে। এই হত্যার সাথে জড়িত ঘাতক, নেপথ্যের গডফাদারদের গ্রেপ্তার ও বিচার দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে দাবী জানান বক্তারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত