ফকিরহাটে নবনির্বাচিত চেয়ারম্যান মেম্বরদের অভিষেক 

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:২৩ পিএম, রোববার, ৩১ অক্টোবর ২০২১ | ৬৪৮

ফকিরহাটের লখপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণের অভিষেক অনুষ্ঠান রবিবার দুপুর ১২টায় পরিষদ চত্তরে অনুষ্ঠিত হয়েছে। লখপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এম ডি সেলিম রেজার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ।

তিনি তাঁর বক্তৃতায় বলেন, আমরা প্রতিটি ইউনিয়ন পরিষদে সুশাসন কায়েম করতে চাই, সুশাসন কায়েম করতে না পারলে ইউনিয়ন পরিষদ কখনো শক্তিশালী হতে পারেনা। আর এই সুশাসন বাস্তব রুপ দিতে গেলে সকল জনগণের অংশ গ্রহনে প্রতিটি ওয়ার্ডে কার্যকর উন্মুক্ত ওয়ার্ড সভা করতে হবে।

উন্মুক্ত ওয়ার্ড সভায় জনগণ তাদের সকল অধিকার ও মতামত ব্যাক্ত করবেন। তিনি আরো বলেন, প্রতিটি কমিটি ও স্থায়ী কমিটি গুলি সক্রিয় করতে হবে। কমিটি গুলি সক্রিয় করতে পারলে ইউনিয়ন পরিষদ শক্তিশালী করা সম্বব হবে। সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম। তিনি তাঁর বক্তৃতায় বলেন বাল্য বিবাহ প্রতিরোধ ও সন্ত্রাস এবং মাদক মুক্ত সমাজ গড়ে তুলতে না পারলে সমাজের উন্নয়ন করা কখনো সম্বব হয়ে উঠবে না। তাই সমাজ হতে ব্যাল্য বিবাহ ও সন্ত্রাস এবং মাদক মুক্ত সমাজ গঠনের জন্য সমাজের প্রতিটি স্তরে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সকলের সহযোগীতা কামনাও করেন তিনি।


উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শেখর রঞ্জন দেবনাথ ও নবনির্বাচিত ইউপি সদস্য মোঃ সেলিম শেখ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খুলনা মহানগর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ ফেরদৌস আলম চাঁন ফারাজী, লখপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ শরীফ উদ্দিন মিঠু ও এসএম আবুল হোসেন।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শেখ আব্দুর রাজ্জাক, উপজেলা আ.লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ খলিলুর রহমান, সহ-সভাপতি আবু হুরায়রা বিশ্বাস, মোঃ মাসুদ রানা ও ছাত্রলীগ নেতা মোঃ আব্দুল্লাহ খান। সভায় অতিথি ও নবনির্বাচিত জনপ্রতিনিধিদেরকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করা হয়। এ সময় শিক্ষক সাংবাদিক জনপ্রতিনিধি ডাক্তার ব্যাবসায়ী ইমাম ও মোয়াজ্জেমসহ সুশীল সমাজের বিভিন্ন ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত