বাগেরহাটে ভোক্তা অধিকার সংরক্ষন আইন অবহিতকরণে র‌্যালী ও সভা

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:১৮ পিএম, রোববার, ৩১ অক্টোবর ২০২১ | ৩৮১

বাগেরহাটে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়নের লক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৩১ অক্টোবর) সকালে বাগেরহাট জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালী বের করা হয়। প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এসে আলোচনা সভায় মিলিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: শাহীনুজ্জামান-এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ডিডিএলজি দেব প্রসাদ পাল, বাগেরহাট পল্লী বিদ্যুতের জি.এম মো: জাকির হোসেন, খানজাহান আলী ডিগ্রি কলেজের অধ্যক্ষ খন্দকার আছিফ উদ্দিন রাখি, ক্যাব বাগেরহাটের সভাপতি বাবুল সরদার, সম্পাদক অরিন্দম দেবনাথ প্রমুখ।


অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন,জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বাগেরহাট জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল্লাহ আল ইমরান। তিনি তার আলোচনায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। তিনি জানান কোন পণ্য বা সেবা ক্রয় করে কেউ প্রতারিত হয়ে থাকলে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, বাগেরহাট জেলা কার্যালয় বরাবর লিখিত অভিযোগ দায়ের করার পরামর্শ এবং কোন ভোক্তা অভিযোগ করলে তার দ্রুত নিষ্পত্তির প্রতিশ্রুতি দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত