খানপুর ইউনিয়নে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের প্রথম সভা

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০৩:৫২ পিএম, সোমবার, ১ নভেম্বর ২০২১ | ৬২২

বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণের প্রথম সভা সোমবার সকাল ১০ টায় ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ইউপি চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন এর সভাপতিত্বে সভায় অতিথি ছিলেন বিশিষ্ট সমাজ সেবক শিশির শিকদার। সম্মানিত অতিথি ছিলেন চুলকাটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমান।


ইউপি সচিব জাহাঙ্গীর আকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তৃতা করেন, নব নির্বচিত তরুন ইউপি সদস্য প্রদীপ কুমার সাহা (বাপ্পী) তিনি তার বক্তিতায় মাদক ও বাল্য বিবাহমূক্ত ইউনিয়ন গঠনের বিভিন্ন রুপরেখা সভায় তুলে ধরেন। সভাপতির বক্তৃতায় নব নির্বাচিত চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন লেন, সরকারের বরাদ্দ ও ইউনিয়ন পরিষদের নিজেস্ব আয়ের অর্থ সঠিক ব্যবহার করা,উন্মুক্ত ওয়ার্ড সভার মাধ্যমে জনগনের মতামত গ্রহন,সঠিক উপকার ভোগী নির্বাচন তথা এসডিজি বাস্তবায়ন করা সহ সন্ত্রাস,চুরি,মাদক ও বাল্য বিবাহ নিমূল করে খানপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়ে তোলা হবে। এসময় অনান্যের মধ্যে বক্তব্য দেন ইউপি সদস্য সঞ্জয় দাস,খাদিজা পারভীন শিলা, মোঃ কামাল হোসেন।

সভায় প্যানেল চেয়ারম্যান ও ১৩টি স্ট্যাডিং কমিটি ঘোষনা করা হয়। এর আগে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণের অভিষেক অনুষ্ঠানে এক দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ সময় শিক্ষক ,সাংবাদিক, জনপ্রতিনিধি, ডাক্তার ,ব্যাবসায়ী ,ইমাম ও মোয়াজ্জেমসহ সুশীল সমাজের বিভিন্ন ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত