মোল্লাহাটে চাঁদাবাজি কালে এক ব্যক্তি আটক ও মাদক উদ্ধার

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৪১ পিএম, মঙ্গলবার, ২ নভেম্বর ২০২১ | ৫২৮

মোল্লাহাটে এক ব্যক্তিকে জিম্মি করে চাঁদাবাজিকালে সানাউল্লাহ মোল্লা (৪০) নামে এক জনকে ধারালো অস্ত্রসহ হাতেনাতে আটক করে তার বাড়ি থেকে মাদকদ্রব্য উদ্ধার করেছে পুলিশ। উপজেলার জয়ডিহি এলাকার বিলের মধ্য থেকে সোমবার তাকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিতে অভিযান চালিয়ে বাড়ি থেকে ৫১ পিস ইয়াবা ট্যাবলেট (মাদকদ্রব্য) উদ্ধার হয় । আটক সানাউল্লাহ মোল্লা উপজেলার সরসপুর গ্রামের মৃত আমজাদ মোল্লার পুত্র। এ সময় সুস্থ অবস্থায় উদ্ধার করা হয় জিম্মি বাগেরহাটের রামপাল উপজেলার বাঁশতলী গ্রামের ফকির মনিরুল ইসলামের পুত্র ফকির সৈকত (২৫)'কে।



থানা অফিসার ইনচার্জ সোমেন দাস জানান, প্রাথমিক তদন্তে জানা যায় পূর্ব পরিচয়ের সূত্র ধরে আসামী ভুক্তভোগী সৈকতকে কাজ দেওয়ার কথা বলে জয়ডিহি এলাকায় ডেকে নিয়া আসে এবং একটি ফাঁকা বিলের মধ্যে নিয়া অস্ত্রের মুখে জিম্মি করে মোবাইল ফোনে ভুক্তভোগী পরিবারের নিকট ১ লক্ষ টাকা চাঁদা দাবি করে। কিন্তু সৈকতের পরিবার চাঁদার টাকা না দিয়ে মোল্লাহাট থানা পুলিশকে বিষয়টি অবহিত করে।

এ ঘটনায় মোল্লাহাট থানা পুলিশ একটি সাড়াশী অভিযান পরিচালনা করে আসামীকে গ্রেফতার করে। আসামী জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে এবং সে একজন কুখ্যাত চাঁদাবাদ ও মাদক ব্যবসায়ী বলে স্বীকার করে। তার স্বীকারোক্তি মোতাবেক আসামীর বসত বাড়ী তল্লাশি করে ৫১পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ বিষয়ে মোল্লাহাট থানায় পৃথক দুইটি মামলা রুজু সহ আসামীকে মঙ্গলবার সকালে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত