ব্যাপক শো-ডাউনের মধ্য দিয়ে

বাগেরহাটে বিএনপির ৭ নভেম্বর পালন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৪৮ পিএম, রোববার, ৭ নভেম্বর ২০২১ | ৬৮৮

জেলা ও উপজেলা পর্যায় থেকে হাজারো নেতা-কর্মীদের উপস্থিতি ও শো ডাউনের মধ্য দিয়ে বাগেরহাট জেলা সদরে ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করা হয়েছে। এ দিবস উপলক্ষ্যে বিএনপি রবিবার বেলা ১১ টায় শহরের সরুইস্থ জেলা বিএনপি কার্যালয় চত্বরে এক আলোচনা সভা করে।

বাগেরহাট পৌর বিএনপির সাবেক সভাপতি শেখ সাহেদ আলী রবির সভাপতিত্বে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সভাপতি এমএ সালাম। আর প্রধান বক্তা ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট শেখ ওহিদুজ্জামান দিপু।

এছাড়াও বক্তব্য রাখেন বিএনপি নেতা এমডি আকবর আজাদ, আসাফুদ্দৌলা জুয়েল, মেহেবুবুল হক কিশোর, হাদীউজ্জামান হিরো, সরদার আতিয়ার রহমান, যুবদল নেতা নাজমুল হুদা, স্বেচ্চাসেবকদল নেতা নুরে আলম ভুইয়া তানু, মহিলা দল নেত্রী ইভা আক্তার, বিএনপি নেতা বাশারাত হালদার প্রমুখ।

বক্তারা ঐতিহাসিক ৭ নভেম্বর এর তাৎপর্য তুলে ধরে বলেন, বর্তমান সরকার সময়ে দ্রব্য মুল্যের উর্দ্ধগতি করে জনগনের নাভিশ্বাস উঠিয়ে দিয়েছে। জ্বালানি তেলের দাম অতিরিক্ত বাড়িয়ে আজ সারাদেশে পরিবহন ধর্মঘট চলছে। জনগনের ভোটাধিকার কেড়ে নিয়ে আওয়ামী লীগ সরকার আজ এক তরফা শাসন ব্যবস্থা চালিয়ে বিএনপিকে হয়রানি করছে। এতে করে সাধারন মানুষ আরো বেশী কষ্ট পাচ্ছে। তাই এ অবস্থা থেকে মুক্তির একটিই পথ জনগণকে ঐক্যবদ্ধ করে এ সরকারের বিরুদ্ধে তীব্র আন্দোলন করতে হবে। তাহলে গণতন্ত্র মুক্তি পাবে। দেশের মানুষ স্বস্তি পাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত