মোল্লাহাটে মরহুমা শেখ রাজিয়া নাসের এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল 

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১১:১৯ পিএম, মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১ | ৪১৪

মোল্লাহাটে প্রধান মন্ত্রী শেখ হাসিনার চাচী, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহার নাসের তন্ময়ের দাদী শেখ রাজিয়া নাসের এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মরহুমার আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ২ টায় কুলিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে কুলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মোল্লার সভাপতিত্ব এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ আতিয়ার রহমান, মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সদস্য অবঃ প্রাপ্ত পুলিশ পরিদর্শক শিকদার আক্কাস আলী, প্রধান শিক্ষক শেখ সোহেল রানা, কুলিয়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক ইকলাস শেখ, ইউপি সদস্য শেখ নেয়ামত আলী,মোঃ নাজমুল সরদার, বালাম শেখ, রওশান মোল্লা, জাকির শেখ, কামাল শেখসহ সংরক্ষিত মহিলা সদস্যারা উপস্থিত ছিলেন।



অনুরুপ ভাবে ১নং উদয়পুর ইউনিয়ন পরিষদে মরহুমা শেখ রাজিয়া নাসের এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় উদয়পুর ইউপি চেয়ারম্যান এস কে হায়দার মামুন এর সভাপতিত্ব এ আলোচনা সভা ও দোয়া মাহফিলে ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত