বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের রোগমুক্তি কামনায় বাগেরহাটে দোয়া

স্টাফ রিপোটার

আপডেট : ০৯:১৯ পিএম, রোববার, ২১ নভেম্বর ২০২১ | ৪৯২

জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থ্যতা কামনায় বাগেরহাটে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২১ নভেম্বর) দুপুরে বাগেরহাট শহরের সম্মিলনি মোড়স্থ জেলা বিএনপির কার্যালয়ে বাগেরহাট পৌর, সদর ও কচুয়া উপজেলা বিএনপি এবং সহযোগী সংগঠনের আয়োজনে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বাগেরহাট জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ সালাম। আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট জেলা বিএনপি সহ-সভাপতি এ্যাড. আছাদুজ্জামান,সাবেক পৌর সভাপতি শাহেদ আলী রবি, সাবেক পৌর সাধারন সম্পাদক মনিরুজ্জামান, সাবেক যুবদল সাবেক মেহেবুবুল হক কিশোর, বাগেরহাট জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক শাহিদা আক্তার, বাগেরহাট জেলা কৃষক দলের আহবায়ক আসাফুদ্দৌলা জুয়েল,বাগেরহাট জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহিদুল ইসলাম শান্ত, জিয়া পরিষদের সাধারণ সম্পাদক শেখ মাসুদুর রহমান বাবু, শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক শেখ আবু হানিফ শানু, যুবদলের পৌর আহবায়ক জসিম সরদার, প্রমুখ। এসময় অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দেশের সব থেকে জনপ্রিয় প্রধানমন্ত্রী। তার কি চিকিৎসা পাওয়ার অধিকার নেই। তাকে দেশে আটকে রেখে মেরে ফেলার চেষ্টা করছে। সরকার ভয় পায়, বেগম খালেদা জিয়াকে। বেগম জিয়া সুস্থ্য হলে, বর্তমান সরকারের গদি থাকবে না। বেগম জিয়ার নেতৃত্বে সাধারণ মানুষ এই ফেসিস্ট সরকারকে টেনে হিচড়ে ক্ষমতাচ্যুত করবে। একটি গণতান্ত্রিক রাষ্ট্রে একজন সাবেক প্রধানমন্ত্রী ও দেশের বৃহত্তম রাজনৈতিক দলের নেতাকে চিকিৎসার সুাযোগ না দেওয়া অন্যায়। তাই অনতি বিলম্বে বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশ গমনের অনুমতি প্রদানের দাবি জানান বক্তারা।


পরে বেগম জিয়া ও তারেক রহমানের রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা সিদ্দিকুর রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত