ইবি নবনিযুক্ত উপাচার্যকে বাগেরহাট জেলা ছাত্রকল্যাণ সমিতির বরণ

দিদারুল ইসলাম রাসেল, ইবি প্রতিনিধি

আপডেট : ১১:০৮ পিএম, মঙ্গলবার, ২৩ নভেম্বর ২০২১ | ৩৮২

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) নবনিযুক্ত উপাচার্য কে ফুল দিয়ে বরণসহ সৌজন্য সাক্ষাৎ করেছে বাগেরহাট জেলা ছাত্র কল্যাণ সমিতির সকল সদস্যরা। আজ সকাল ১১ টায় (মঙ্গলবার) তার নিজস্ব বাসভবনের সভা কক্ষে উপাচার্যকে বরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা কল্যাণের সভাপতি সরদার তরিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হাওলাদার আরিফ বিল্লাহ সহ অন্যান্যরা।
সাক্ষাৎকালে বাগেরহাট জেলা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হাওলাদার আরিফ বিল্লাহ উপাচার্য কে বাগেরহাট জেলার সকল কার্যক্রম এবং সার্বিক অবস্থা সম্পর্কে অবহিত করেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অর্থ সম্পাদক মোঃদিদারুল ইসলাম রাসেল, সহ-সভাপতি মাসুম বিল্লাহ, আসানুর মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান, মারজানুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আজিজুল ইসলাম,সহ-অর্থ সম্পাদক বাপ্পি আহমেদ,ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদি হাসান,দপ্তর সম্পাদক মারুফ বিল্লাহ, প্রচার সম্পাদক আলী আকবর শেখ, উপ-প্রচার সম্পাদক শোভন হালদার, জয়ন্ত দে,তথ্য প্রযুক্তি সম্পাদক তরিকুল ইসলাম,হাফেজ তরিকুল ইসলাম,মোকাদ্দাম হোসেন,সাইফুল ইসলাম,সোলাইমান হোসেন,রাজু বিশ্বাস প্রমুখ।
সাক্ষাৎকালে উপাচার্য প্রফেসর ডঃ শেখ আব্দুস সালাম জেলা কল্যাণের জন্য সকল প্রকার সহযোগিতা করার জন্য আশ্বাস দেন এবং সাথে সাথে নিজেকে একজন সুনাগরিক হওয়ার জন্য পরামর্শ দেন।
উল্লেখ্য, উপাচার্য প্রফেসর ডঃ শেখ আব্দুস সালাম এর গ্রামের বাড়ি বাগেরহাট জেলার অন্তর্গত রামপাল থানায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত