বনরক্ষীদের ওপর হামলা, রাইফেল ভাংচুর ও গুলি ছিনতাইয়ের ঘটনায় মামলা

মশিউর রহমান মাসুম,মোরেলগঞ্জ

আপডেট : ০৯:০২ পিএম, শুক্রবার, ২৪ ডিসেম্বর ২০২১ | ৪৩১

bagerhat24.com
মোরেলগঞ্জে বনবিভাগের সদস্যদের ওপর হামলা, রাইফেল ভাংচুর ও গুলি ছিনতাইয়ের ঘটনায় মামলা দায়ের হয়েছে। ঘটনার প্রায় ৩৬ ঘন্টা পরে আজ শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে মোরেলগঞ্জ থানায় মামলাটি দায়ের করেছেন জিউধরা ফরেস্ট ষ্টেশন কর্মকর্তা (এসও) জাহাঙ্গীর আলম।
মামলায় জিউধরা গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে রিয়াদ হাওয়াদারকে প্রধান আসামি করা হয়েছে। এ ছাড়া এজাহার নামীয় আসামি রয়েছেন আরো ৮ জন। অজ্ঞাতনামা আসামি করা হয়েছে ১৫-২০জনকে।
এ বিষয়ে থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, সরকারি কাজে বাঁধা, অস্ত্র ভাংচুর, ছিনতাই ও হত্যার উদ্দেশ্যে মারপিটের অভিযোগে বনবিভাগের তরফ থেকে দেওয়া অভিযোগ এজাহার হিসেবে গ্রহন করা হয়েছে।
এ বিষয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা থানার ওসি (তদন্ত) তুহিন মন্ডল বলেন, বনবিভাগের দায়ের করা মামলার আসামিদের আটক ও ছিনতাই হওয়া গুলি উদ্ধারের জন্য এলাকায় পুলিশের অভিযান শুরু হয়েছে।
প্রসংগত, বৃহস্পতিবার ভোর ৫টার দিকে জিউধরা গ্রামে অভিযানে থাকা বনরক্ষীদের ওপর হামলা করে দুর্বৃত্তরা। হামলাকারিরা ৩ বনরক্ষীকে পিটিয়ে আহত করে একটি চায়নিজ রাইফেল কেড়ে নিয়ে ভেঙ্গে ফেলে এবং ৫ রাউন্ড গুলি নিয়ে যায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত