তৃণমূলে খুশির জোয়ার

রামপালের ৮ টি ইউনিয়নে ২০ বছর পর ছাত্রদলের কমিটি

রামপাল প্রতিনিধি

আপডেট : ১০:৫৯ পিএম, শুক্রবার, ৩১ ডিসেম্বর ২০২১ | ৪৫৮

প্রতিকী ছবি
রামপাল উপজেলায় জাতীয়তাবাদী ছাত্রদলের ১০ ইউনিয়নের মধ্যে ৬ টি ইউনিয়নে পূর্ণাঙ্গ ও ২ ইউনিয়নে আংশিক কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘ ২০ বছর পরে রামপালের ইউনিয়ন গুলোতে ছাত্রদলের কমিটি গঠনের ফলে তৃণমূল ছাত্রদলের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ করা গেছে। বাকী ২ টি ইউনিয়নেও শিগ্রই কমিটি দেয়া হবে বলে জানা গেছে।
রামপাল উপজেলা ছাত্রদলের আহবায়ক মোল্লা তরিকুল ইসলাম শোভন ও সদস্য সচিব মো. রবিউল ইসলামের বৃহস্পতিবার (২৯-১২-২০২১) রাতে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ১ নং গৌরম্ভা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নির্বাচিত হয়েছেন, সবুজ শেখ, সাধারণ সম্পাদক সরদার মহাকবির। ২ নং উজলকুড় ইউনিয়নে সভাপতি সাব্বির হাসান পাপ্পু, সাধারণ সম্পাদক পল্লব হুসাইন রাজু। ৩ নং বাইনতলা ইউনিয়নে সভাপতি মেহেদী শেখ, সাধারন সম্পাদক শেখ আসাদুজ্জামান শুভ। ৪ নং রামপাল সদরে সভাপতি শেখ নাইমুল হাসান নাইম, সাধারণ সম্পাদক মোল্লা সাবরাহান তানজিদ। ৫ নং রাজনগরে সভাপতি সোহরাব শেখ, সাধারণ সম্পাদক কোহিনূর হাওলাদার। ৬ নং হুড়কা ইউনিয়নে সভাপতি মো. ইমরান শেখ, সাধারণ সম্পাদক বাকি বিল্লাহ। ৭ নং পেড়িখালী ইউনিয়নে আংশিক কমিটি গঠন করা হয়েছে। এর মধ্যে সভাপতি হাফিজুর রহমান সবুজ, সাধারণ সম্পাদক মো. আসাদ শেখ ও ১০ নং বাঁশতলী ইউনিয়নেও আংশিক কমিটি গঠন করা হয়েছে। এর মধ্যে সভাপতি হয়েছেন বাকিবিল্লাহ, সাধারণ সম্পাদক শেখ জুয়েল হুসাইন।
এ বিষয়ে উপজেলা আহবায়ক মোল্লা তরিকুল ইসলাম শোভন ও সদস্য সচিব মো. রবিউল ইসলাম বলেন, আমরা আহবায়ক কমিটির দায়িত্ব পাওয়ার পর সাংগঠনিক কার্যক্রম শুরু করি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার ব্যবস্থা, তারুণ্যের অহংকার তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে এবং তার দিকনির্দেশনায় বিভিন্ন ইউনিয়নে সাংগঠনিক কার্যক্রম ও যাচাই বাছাই শেষে ও তৃণমূলের মতামতের ভিত্তিতে ১০ টি ইউনিয়নের মধ্যে ২ টিতে আংশিক ও ৬ টিতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করি। বাকী ২ টি ইউনিয়নেও শিগ্রই কমিটি দিতে পারবো ইনশাআল্লাহ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত