মোরেলগঞ্জের যুবলীগ নেতা ইন্দুরকানীতে আটক

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:৫৮ পিএম, শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০১৮ | ৫৩৩

মোরেলগঞ্জ উপজেলার এক যুবলীগ নেতাকে গণধর্ষণ ও ডাকাতি মামলায় আটক করেছে পুলিশ। পার্শ্ববর্তী ইন্দুরকানি থানা পুলিশ জামুয়া গ্রামের সুলতান হাওলাদারের ছেলে ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শিমুল হাওলাদার(৩০) কে শুক্রবার রাতে তার নিজ বাড়ি থেকে আটক করে। তার বিরুদ্ধে গণধর্ষণ ও ডাকাতির অভিযোগে দুটি মামলা রয়েছে বলে ইন্দুরকানি থানার ওসি মো. নাছির উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানিয়েছেন।

আটক শিমুল হাওলাদার মোরেলগঞ্জ উপজেলার চিংড়াখালী ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। ইউনিয়ন যুবলীগের সভাপতি এইচএম আবু হাসান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, দলীয় শৃংখলা ভঙ্গের কারনে ৪ মাস পূর্বে তাকে সাধারণ সম্পাদকের পদ থেকে বহিস্কার করা হয়েছে।

ইন্দুরকানি থানার ওসি আরো জানান, ২০১৬ সালের একটি ডাকাতি ও গণধর্ষণ মামলায় আটক আসামি খসরু’র স্বীকারোক্তিমতে শিমুলকে আসামি শ্রেণিভূক্ত করা হয়েছে। যার মামলা নং ৩। তারিখ ১০/১০/২০১৬। এ ছাড়াও ২০১৮ সালের ২টি ডাকাতি মামলায় সে আসামি।

এদিকে যুবলীগের সাবেক এই সাধারণ সম্পাদক শিমুল হাওলাদারের বিরুদ্ধে মারপিটসহ বিভিন্ন ধারায় মোরেলগঞ্জ থানায়ও ৫টি মামলা রয়েছে বলে ওসি মো. রাশেদুল আলম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত