জেলা প্রশাসক ফুটবলে বাগেরহাট সদর উপজেলা চ্যাম্পিয়ন

শওকত আলী বাবু

আপডেট : ১০:০২ পিএম, শনিবার, ৮ জানুয়ারী ২০২২ | ৫৯০

bagerhat24.com

জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্টে চাম্পিয়ন হয়েছে বাগেরহাট সদর উপজেলা ফুটবল দল। শনিবার শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে তীব্র প্রতিদ্বন্ধিতা পূর্ন খেলায় বাগেরহাট সদর উপজেলা ফুটবল দল ১-০ গোলে মোল্লাহাট উপজেলা ফুটবল দলকে পরাজিত করে। খেলার দ্বিতীয়ার্ধের ৩৩ মিনিটে বিজয়ী বাগেরহাট সদর উপজেলা ফুটবল দলের বিদেশি ১০ নং জার্সিধারী খেলায়াড় সুলায়মান গোল করে ফাইনাল খেলার সেরা খেলোয়াড় নির্বাচিত হয়। টূর্নামেন্টের সবোর্চ্চ গোলদাতা শরণখোলা উপজেলা দলের আম্মার ও টূর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছে বিজয়ী দলের মো. আরিফ। খেলা পরিচালনা করেন শেখ কামাল হোসেন, তাকে সহযোগীতা করেন ওহিদুজ্জামান ও সৌমিক পাল।

খেলা শেষে প্রধান অতিথি বাগেরহাটের জেলা প্রশাসক মো. আজিজুর রহমান বিজয়ী দলের হাতে ১ লাখ টাকা প্রাইজ মানি ও ট্রফি তুলে দেন। রানার্স আপ মোল্লাহাট উপজেলা ফুটবল দলকে প্রাইজ মানি হিসেবে ৫০ হাজার টাকা ও ট্রফি প্রধান করা হয়।

বাগেরহাট পৌর সভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এবং ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি খান হাবিবুর রহমানের সভাপতিত্বে ফাইনাল খেলায় অন্যান্যের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগেরহাটের পুলিশ সুপার কে এম আরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার রেজাউল করিম, বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাহী সদস্য চৌধুরী জাকির হোসেন, বাগেরহাট সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মো. মোছাব্বিরুল ইসলাম প্রমুখ।

জেলা প্রশাসন, বাগেরহাট জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এ্যাসোসিয়েশন যৌথ ভাবে বাগেরহাট শেখ হেলাল উদ্দিন স্টেডিয়ামে এই টূর্নামেন্টের আয়োজন করে। জেলার ৯টি উপজেলা ফুটবল দল এই টূর্নামেন্টে অংশ গ্রহন করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত