ফকিরহাটের লখপুর ইউনিয়নের খাজুরা ওয়ার্ডে উন্মুক্ত সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:২৬ পিএম, শনিবার, ২৯ জানুয়ারী ২০২২ | ৩৯৫

ফকিরহাটের লখপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে এবং ২নং খাজুরা ওয়ার্ডের সার্বিক সহযোগীতায় এসডিজি বাস্তবায়ন ও স্থানীয় সরকারকে শক্তিশালি করণের লক্ষে স্বচ্ছতা ও জবাবদিহিতা মুলক উন্মুক্ত ওয়ার্ড সভা শনিবার বিকাল ৪টায় খাজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।


ইউপি সদস্য মোঃ কবির মোড়লের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। উদ্ভোধক ছিলেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম.ডি সেলিম রেজা। উপদেষ্টা ছিলেন সংরক্ষিত মহিলা সদস্যা খুকুমনি বেগম।

ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জাহিদ ইকবাল এর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি পুলিন বিহারী ঘোষ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক জয়ন্ত কুমার দাশ, প্যানেল চেয়ারম্যান-০১ মোঃ সেলিম শেখ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোশারেফ হোসেন, ইউপি সদস্য শেখ আহম্মদ আলী, শরিফুল ইসলাম, শাহীন ফারাজী ও হারুন অর রশিদ সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

সভায় দু’শতাধিক নারী ও পুরুষ সমাজের উন্নয়নে নানামুখী সমস্যার কথা তুলে ধরা সহ ব্যক্তিগত চাহিদা করেন, যা ইউপি সচিব প্রসুন কুমার দাশ খসড়া আকারে একটি রেজুলেশন করেন। এ সময় শিক্ষক সাংবাদিক জনপ্রতিনিধি ও ইমাম সহ বিভিন্ন শ্রেণী এবং পেশার জনগণ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত