এমরান সভাপতি, অনুপ সম্পাদক

চিতলমারীতে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের কমিটি গঠন

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৯:৩৭ পিএম, সোমবার, ১৪ ফেব্রুয়ারী ২০২২ | ৪৪৯

চিতলমারীতে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের উপজেলা কমিটি গঠন করা হয়েছে। সোমবার দুপুরে গরীবপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাকক্ষে এ কমিটি হয়।

সভায় কণ্ঠভোটের মাধ্যমে গোড়ানালুয়া নতুনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এমরানুজ্জামান শেখ সভাপতি ও গরীবপুর চরবানিয়ারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক অনুপ বোস সাধারণ সম্পাদক নির্বাচিত হন।


এ সময় সহকারি শিক্ষক সাহেলী পারভীনকে জ্যেষ্ঠ সহ-সভাপিত, মো. আরিফুজ্জামানকে সাংগঠনিক সম্পাদক ও রিয়াজ হাসানকে অর্থ বিষয়ক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা দেওয়া হয়।


এর আগে কমিটি গঠনকে কেন্দ্র করে গরীবপুর চরবানিয়ারী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান চন্দ্র মজুমদারের সভাপতিত্বে এক সভা হয়। সভায় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক বিপ্রদাস মজুমদার, ফেরদৌসি পারভিন, সহকারি শিক্ষক শান্তি রঞ্জন ব্রহ্ম, মো. আইয়ুব আলী শেখ, আমজাদ হোসেন ও মো. হাবিবুর রহমান। এ সময় বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দুই শতাধিক শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন ডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমিত কুমার মন্ডল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত