৯৯৯-এ কল পেয়ে লাশ উদ্ধার করলো মোংলা থানা  পুলিশ

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০১:৪৫ এএম, বুধবার, ১৬ ফেব্রুয়ারী ২০২২ | ৭১৩

মোংলায় জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন পেয়ে পেয়ে আহাদ মুন্সী (২২) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে মোংলা থানা পুলিশ।
মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকাল ২নং বুড়িরডাঙ্গা ইউনিয়নের শেহলাবুনিয়া ৩নং ওয়ার্ড মীর গ্রুপের বালু দিয়ে ভরাট করা জমির পশ্চিম পার্শ্বে পশুর নদীর পূর্ব পাড়ে জৈনক শুভাষ রায়ের বাড়ি সংলগ্ন নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করে মোংলা থানা পুলিশ।
নিহত আহাদ মুন্সী (২২) রামপালের ৫নং রাজনগর ইউনিয়নের কালেখারবেড় এলাকার সেকেন্দার মুন্সীর ছেলে। পেশায় তিনি একজন ভ্যান চালক ছিলেন।
গত শুক্রবার (১১ ফেব্রুয়ারি) রাত আনুমানিক ১১ টার দিকে আহাদ মুন্সী (২২) ৩ জন সঙ্গীসহ ভ্যান নিয়ে অরিয়ান কোঃ ( সোলার প্লান্টে) গেলে সেখানকার সিকিউরিটি গার্ড তাদের চোর সন্দেহে তাড়া করলে আহাদ মুন্সী (২২) প্বার্শর্তী পশুর নদীতে ঝাপ দেয় এবং অপর দিনজন পালিয়ে যায়। আত্মীয়রা বিভিন্ন জাযগায় খোজা খুজি করলে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকালে স্থানীয় উজ্বল মিস্ত্রী (৪৮) ৯৯৯-এ ফোন দিলে মোংলা থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম এ তথ্য জানান।
মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত