চুলকাটি বঙ্গবন্ধু সৈয়দপুর প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের উদ্ভোধন

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ০৯:৩৫ পিএম, শুক্রবার, ২৫ ফেব্রুয়ারী ২০২২ | ৫৬১

বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের সৈয়দপুর ইয়াং জেনারেশনের উদ্যোগে সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকমুক্ত যুব সমাজ গঠনের লক্ষে বঙ্গবন্ধু সৈয়দপুর প্রিমিয়ার লীগ-২০২২ এর সিজন-০৪ এর আসর ক্রিকেট টুর্নামেন্ট খেলার শুভ উদ্ভোধন শুক্রবার সকাল ১১টায় সৈদয়পুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শক্তি নারায়ন দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি লিটন শিকদার। বিশেষ অতিথি ছিলেন, রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ রবিউল ইসলাম ফারাজী।


বনি আমীন ও মোজাহিদ মোল্লা এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বিশেষ অতিথি ছিলেন, বিদ্যালয়ের (ভারপ্রাপ্ত) প্রধান শিক্ষক মতিউর রহমান, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শেখ হাসান, সমাজসেবক মোস্তফা কামাল ও চুলকাটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমান প্রমুখ।


অনুষ্ঠানে বেলুন ও পায়রা উড়িয়ে এবং ব্যাটবল খেলে প্রধান অতিথি লিটন শিকদার ক্রিকেট খেলার শুভ উদ্ভোধন করেন। খেলায় সানি-সাদি ষ্টারস প্রথমে ব্যাট করতে নেমে ৮ ওভারে ৫উইকেট এর বিনিময়ে ৭৩রান করতে সক্ষম হয়। জবাবে চুলকাটি কিংস ৭.১ ওভারে ৩উইকেটের বিনিময়ে ৭৬রান করে জয় লাভ করে।


উক্ত খেলায় ম্যান অবদা ম্যাচ নির্বাচিত হন আবুবক্কর। তিনি ২ ওভার বল করে ১১রান দিয়ে ৩উইকেট নিয়ে পুরস্কার তুলে নেন। ম্যাচ অবদা ম্যাচ ক্রেষ্ট প্রদান করেন মোঃ আজিজুল ইসলাম শিকদার।


খেলায় এলাকার শতশত ক্রিকেটপ্রেমী দর্শকরা উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন। শনিবারের খেলায় দীপ্ত কিংস বনাম সৈয়দপুর টাইগার্স অংশ গ্রহন করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত