মায়ের বকুনিতেই ঘটে বিপত্তি

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:০৮ পিএম, মঙ্গলবার, ২২ মার্চ ২০২২ | ৬১৭

প্রতিকী ছবি

পড়তে না বসে দুস্টুমিতে ব্যস্ত হাসি। এতে মা মর্জিনা বেগম বকা দেন মেয়েকে। তাতেই ঘটে বিপত্তি। হঠাৎ নিখোঁজ হয় সে। খোঁজাখুঁজির একপর্যায়ে রাত ৮টার দিকে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া তাকে। মায়ের বকুনিতে শেষ পর্যন্ত আত্মহত্যার পথ বেছে নেয় অভিমানি মেয়েটি।


পরে সেখান থেকে নামিয়ে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। মঙ্গলবার (২২ মার্চ) সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।


ঘটনাটি ঘটেছে সোমবার রাতে শরণখোলা উপজেলার রায়েন্দা উনিয়নের লাকুড়তলা গ্রামে। নিহত হাসি আক্তার (১৫) ওই গ্রামের শাহ আলম হাওলাদারের মেয়ে। সে স্থানীয় দারুল হেদায়েত নেছারুল উলুম ফজিল মাদরাসার নবম শ্রেণিতে পড়তো।

স্থানীয় ইউপি সদস্য মো. খায়রুল ইসলাম শরীফ বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, নিহত হাসি তার সম্পর্কে মামাতো বোন হয়। ঘটনারদিন সন্ধ্যায় পড়তে না বসায় মা মর্জিনা বেগম তাকে বকা দেন। এতে কষ্টে-ক্ষোভে ঘরের পাটাতনের ওপর উঠে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।


শরণখোলা থানার ওসি মো. সাইদুর রহমান বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, লাশের ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হাসপাতালের রিপোর্টে গলায় ফাঁস দিয়ে মৃত্যু উল্লেখ রয়েছে। এব্যাপারে অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত