ফকিরহাটে পরিবারের সকলকে অচেতন করে মালামাল লুট: ৪জন হাসপাতালে

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪৮ পিএম, শুক্রবার, ২৫ মার্চ ২০২২ | ৪৯৭

ফকিরহাট সদর ইউনিয়নের আট্টাকী গ্রামে চেতনানাশক ঔষধ স্প্রে করে একই পরিবারের ৪জনকে অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটিয়েছে দুষ্কৃতকারীরা। অচেতন অবস্থায় ৪জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে ও স্থানীয়রা জানিয়েছে, বৃহস্পতিবার রাতের কোন এক সময় দুস্কৃতকারীরা উপজেলার আট্টাকী গোডাউন মোড় এলাকার শেখ ওমর ফারুক এর ঘরের ভেতর চেতনানাশক ঔষধ স্প্রে করে পরিবারের সকলকে অচেতন করে। এরপর জানালার গ্রীল ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দুস্কৃতকারীরা নগদ টাকা, স্বর্ণালংকার সহ বিভিন্ন জিনিসপত্র চুরি করে পালিয়ে যায়। তবে পরিবারের সদস্যরা অচেতন থাকায় ক্ষতির পরিমান জানা যায়নি।


ভুক্তভোগী পরিবারের স্বজনরা জানিয়েছে, ওমর ফারুকের পুত্র রাকিব হাসান ঢাকায় চাকুরীরত আছেন। এদিন অর্থাৎ বৃহস্পতিবার দিবাগত রাত ৪টার দিকে ঢাকা থেকে বাড়ীতে এসে ঘরের মধ্যে সকলকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। তাৎক্ষনিক তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। হাসপাতালে যারা ভর্তি রয়েছে তাদের মধ্যে গৃহকর্তা শেখ ওমর ফারুক (৬৫) তার বৃদ্ধ মাতা রাবেয়া বেগম (৮৫), স্ত্রী মনিরা আক্তার (৫৫) এবং খালা মমতাজ বেগম (৭৫)।


ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) মু. আলিমুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ভুক্তভোগীদের অভিযোগ পেলে মামলা নেওয়া হবে। পরিবারের সদস্যরা এখনো হাসপাতালে অচেতন অবস্থায় রয়েছেন। তাদের জ্ঞান ফিরলে বিস্তারিত জানা যাবে বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত