বাগেরহাটে নাগরিক সংলাপ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:৫১ পিএম, বৃহস্পতিবার, ৩১ মার্চ ২০২২ | ৩৪০

বাগেরহাটে সরকারী সেবার মান নিশ্চিতকল্পে স্থানীয় পর্যায়ের কৃষি, স্বাস্থ্য, শিক্ষা এবং ইউনিয়ন পরিষদের সেবার মান বিষয়ক নাগরিক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১মার্চ) সকালে একটি অভিজাত হোটেলের হলরুমে বাঁধন মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক এএসএম মঞ্জুরুল হাসান মিলন এর সঞ্চালনায় অনুষ্ঠিত নাগরিক সংলাপে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাগেরহাট সদর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা প্রদীপ কুমার বকসি, বাগেরহাট সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মেহেদি হাসান লিমন, শহর সমাজসেবা কর্মকর্তা নাজমুছ সাকিব, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মারজানা খানম।

এসময় আরও উপস্থিত ছিলেন বেমরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন টগর, কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিতুর রহমান পল্টন, খানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন, এছাড়া বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিববৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ, নাগরিক প্রতিনিধি ও সুবিধাভোগীদের অংশবিশেষ। সংলাপে সেবাগ্রহিতা ও সচেতন নাগরিক কমিটির প্রতিনিধিদের বিভিন্ন প্রশ্নের জবাবে অতিথিরা মনোযোগ সহকারে শোনেন এবং কার্যকর পদক্ষেপ গ্রহন করার জন্য সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত