ফকিরহাটে ইউএনও সহ সরকারি পাঁচ কর্মকর্তার বিদায় সংবর্ধনা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৫০ পিএম, বৃহস্পতিবার, ২৮ এপ্রিল ২০২২ | ৫২২

ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের সাবেক কর্মকর্তা ডা. অসিম কুমার সমাদ্দার, মডেল থানা পুলিশের সাবেক পরিদর্শক (ওসি) আবু সাঈদ মো. খায়রুল আনাম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. রবিউল ইসলাম ও জনস্বাস্থ্য প্রকৌশলী বিভাগের উপ-সহকারি প্রকৌশলী মো. আল আমিনকে বিদায় ও নবাগত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শাহ্ মো. মহিবুল্লাহ সহ নবাগত কর্মকর্তাদের ফুল দিয়ে বরণ করা হয়।

উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠানের শুরুতে বিদায় ও নবাগত কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা প্রদান করে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তাদের ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিধান কান্তি হালদার।


অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক ও মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মো. আছাদুজ্জামানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. পুস্পেন কুমার শিকদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দেবাশীষ কুমার বিশ্বাস, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশীষ কুমার নন্দী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) সাঈদা দিলরুবা সুলতানা, মহিলা বিষয়ক কর্মকর্তা তাহিরা খাতুন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষ্ণা সরকার, পল্লী বিদ্যুতের ডিজিএম মো. আহসানুল করিম, অফিসার্স ক্লাবের কোষাধ্যক্ষ সহকারি অধ্যাপক মাসুদ হোসেন মুক্ত ও বন কর্মকর্তা নির্মল কুমার প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত