ফকিরহাটে নারীর  মৃতদেহ উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:১৪ এএম, সোমবার, ৯ মে ২০২২ | ৪৫৮

প্রতিকী ছবি

ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মৌমিতা দাশ (২৬) নামের এক নারীর মৃতদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ। মৃতের পরিবারের দাবী ওই নারী ঘরের আড়ার সাথে গলায় কাপড় পেঁচিয়ে আত্মহত্যা করেছে।


পুলিশ জানায়, শুক্রবার রাত ৮টার দিকে লখপুর ইউনিয়নের ভট্রখামার দাশপাড়া এলাকার মোবাইল মেকানিক শিমুল দাশের স্ত্রী মৌমিতা দাশকে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার পরিবার। তাৎক্ষনিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উপস্থিত কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ হাসপাতালে উপস্থিত হয়ে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।


ওই নারী কি কারনে আত্মহত্যা করেছেন এ রিপোর্ট লেখা পর্যন্ত তা জানা যায়নি। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে স্থানীয় অনেকেই জানিয়েছে। তবে মৃতের পরিবারের দাবী ওই নারী দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। সে এক সন্তানের জাননী।

এ ব্যাপারে মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মু.আলীমুজ্জামান বলেন, ওই নারীর মৃত্যু ঘটনায় তার স্বামী থানায় একটি অপমৃত্যু মামলা করেছেন। মৃতদেহের ময়না তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর আসল রহস্য উদঘাটন করা সম্ভব হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত