মোল্লাহাটে জমি নিয়ে সংঘর্ষে আহত ৯, বাড়ি ভাংচুর ও লুটের অভিযোগ

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৮:২২ পিএম, শুক্রবার, ১৩ মে ২০২২ | ৪৫২

মোল্লাহাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ০৯ জন আহত হয়েছে। এসময় ৩টি বাড়ি ভাঙচুর ও লুটের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার কুলিয়া ইউনিয়নের চরকুলিয়া দাড়িয়াঘাটা এলাকায় এ ঘটনা ঘটে। এ সংঘর্ষের খবর পেয়ে মোল্লাহাট থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহত গৃহবধূ খাদিজা (২৫) জানান, তাদের প্রতিবেশী আজাদ শেখ ও আব্বাস শেখরা আপন দুই ভাইয়ের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। উক্ত বিরোধ নিয়ে দুই পক্ষের মারামারি হয়। এসময় আজাদ শেখ প্রাণ বাঁচাতে দৌড়ে এসে তাদের ঘরে আশ্রয় নেয়। তখন আজাদ শেখকে তেড়ে আসে তার ভাতিজা আরজু ও বাশারসহ অন্তত ২০/৩০ জনে। আজাদকে আশ্রয় দেয়ার কারণে তাদের পরিবারের উপর হামলা চালায় আরজু ও বাশারসহ ওই দলের সকলে। এসময় তার স্বামী, দেবর, বৃদ্ধ শশুর, শাশুড়ি ও চাচা শশুরকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। এছাড়া ঘরবাড়ি ভাঙচুর করা সহ ছয় লক্ষ ষাট হাজার টাকা লুট করে নেয়।


এ ঘটনায় উভয় পক্ষের আহতরা হলেন, আবুল মুন্সি (৪০), বিল্লাল মুন্সী (২৩), লিয়াকত মুন্সি, (৩০), বিল্লাল মুন্সি (৭০), ফিরোজা বেগম (৬৫), আলাল মুন্সী (৭৫) খাদিজা (২৫), পাভেল শেখ (১৮), ও ইসা শেখ (২০)। আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আজাদ শেখের ভাতিজা আরজু শেখ মুঠোফোনে জানান, আমার চাচা পরিকল্পিতভাবে এঘটনা ঘটিয়ে আমাদের উপর দোস চাপাচ্ছে। মূলত এঘটনার জন্য আমার চাচা আজাদ শেখই দায়ী।

মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ সোমেন দাস জানান, সংঘর্ষের খবর পেয়ে তিনি সহ থানার অফিসার ও পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত