জিয়াউর রহমান এর ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে 

পিরোজপুরে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে হামলার অভিযোগ

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১২:৩২ এএম, মঙ্গলবার, ৩১ মে ২০২২ | ৩০৯

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান এর ৪১তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে ছাত্রলীগের দুপক্ষের হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার দুপুরে জেলা বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠান শেষে ছাত্রলীগের দুই পক্ষ পৃথক ভাবে হামলা চালায় বলে অভিযোগ করেছেন জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু। এর আগে এক আলোচনা সভায় জেলা বিএনপি'র আহবায়ক আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র কেন্দ্রীয় নির্বাহী সদস্য এলিজা জামান।

জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু এর সঞ্চালনায় এছাড়াও অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য অন্যতম এডভোকেট আবুল কালাম আকন, সাবেক সহ সভাপতি আব্দুস সালাম বাতেন, মহিউদ্দিন মল্লিক নাসির, জেলা বিএনপি'র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শেখ শহীদুল্লাহ শহিদ, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক আফজাল হোসেন টিপু, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শেখ হাসানুল কবির লীন, জেলা মহিলা দলের সভাপতি শাহিদা আক্তার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রহিমা আক্তার হাসি, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন তালুকদার কুমার প্রমুখ।



আলোচনা সভায় সারা দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ছাত্রলীগের হামলার প্রতিবাদ জানানো হয় এবং বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে এদেশে গণতান্ত্রিক প্রক্রিয়ায় রাজনীতি করার সুযোগ দেয়ার দাবী জানানো হয়। আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর রুহের মাগফিরাতের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাতের শেষ পর্যায়ে এসে ছাত্রলীগের দুই গ্রæপ হামলা চালায় এতে বিএনপি, ছাত্রদল ও যুবদলের বেশ কয়েকজন আহত হয়েছে বলে অভিযোগ করেন বিএনপি নেতারা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত