মোংলায় আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল

মোংলা প্রতিনিধি

আপডেট : ১১:২৪ পিএম, শনিবার, ৪ জুন ২০২২ | ৩১২

বিএনপি নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির বক্তব্যের প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠন। উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বিকাল ৫টায় টায় আওয়ামীলীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে পৌরসভা চত্তরে শেষ হয়।

মিছিলে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামীলীগ, শ্রমিকলীগের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থক অংশ নেয়। মিছিলকারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটাক্ষ করে বক্তব্য প্রদান, তাকে হত্যার হুমকিসহ ৭৫ এর প্রেতাত্মাদের ঔদ্ধত্ত্যপূর্ণ বক্তব্য প্রদানকারীদের রাজপথে প্রতিহত করার আহবান জানিয়ে বিভিন্ন শ্লোগান দেয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইদ্রিস আলী ইজারাদার, সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়মীলীগের সভাপতি ও মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান, সাধারন সম্পাদক মোঃ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ই¯্রাফিল হাওলাদার, সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন, সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান একরাম ইজাদারসহ দলীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত