প্রতিকার চেয়ে জেলা প্রশাসক বরাবর ইউপি সদস্যদের আবেদন

কচুয়ায় ইউপি সচিবের বিরুদ্ধে অনিয়ম,দুর্ণীতির অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৩৭ পিএম, সোমবার, ১২ মার্চ ২০১৮ | ৫২৪১

বাগেরহাটের কচুয়া সদর ইউনিয়ন পরিষদের সচিবের বিরুদ্ধে অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ উঠেছে। রবিবার সকালে ওই ইউনিয়নের কয়েকজন ইউপি সদস্য এর প্রতিকার চেয়ে জেলা প্রশাসক বরাবর আবেদন করেন।

একাধিক ইউপি সদস্য ও আবেদন সূত্রে জানাগেছে, উপজেলা সদরে ৪নং কচুয়া সদর ইউনিয়ন পরিষদের সচিব মিতালী রায় ওই ইউনিয়ন পরিষদে যোগদানের পর থেকে এলাকার সাধারন মানুষ,ইউপি সদস্য,গ্রাম পুলিশ সহ ইউনিয়ন পরিষদে সেবা নিতে আশা জনগণের সাথে একের পর এক দুর্ব্যবহার করে যাচ্ছেন। এনিয়ে বহুবার তাকে সতর্ক করা হলেও তিনি তাতে কান না দিয়ে উল্টো বেপরোয়া হয়ে ওঠেন।

ওই সচিবের কাছে সাধারন জনগণ বা কোন প্রতিনিধি কোন ধরনের সনদ,এলজিএসপি সহ বিভিন্ন প্রকল্পের ফাইল নিয়ে গেলে তাকে মোটা অংকের ঘুষ দিতে হয়। এতে ইউপি সদস্যগণ কোন প্রয়োজনে তার কাছে যেতে চায়না। তার সীমাহীন অনিয়ম,দুর্ণীতি. দুর্ব্যবহার ও স্বোচ্ছাচারিতায় সেবা গ্রহনকারীরা অতিষ্ঠ হয়ে উঠেছে।

কচুয়া সদর ইউনিয়ন পরিষদের সচিবের বিরুদ্ধে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন ও অন্যত্র বদলীর দাবীতে এ আবেদন বলে আবেদনকারী ইউপি সদস্যরা জানান।

কচুয়া সদর ইউনিয়ন পরিষদের সচিব মিতালী রায় মুঠো ফোনে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমি ডিডি এলজি স্যারের সাথে দেখা করেছি। তিনি আমাকে বলেছেন ওটা আমি বিশ্বাস করিনা, আপনি গিয়ে আপনার কাজ করেন। আমি এখন বাগেরহাটে আছি। তবে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, কোন সমস্যা নাই।

কচুয়া উপজেলা নির্বাহী অফিসার তাসমিন ফারহানা বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, তদন্ত সাপেক্ষে অভিযোগ প্রমানিত হলে তার বিরুদ্ধে শাস্তি মুলক ব্যবস্থা গ্রহন করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত