রামপালে দূর্বৃত্তদের কোপে যুবক জখম 

রামপাল প্রতিনিধি

আপডেট : ০১:০৫ এএম, বুধবার, ২৭ জুলাই ২০২২ | ৫২৪

প্রতিকী ছবি
রামপালের গৌরম্ভা বাজারে দূর্বৃত্তদের হামলায় মোজাহিদ গাজী (৩৭) গুরুতর জখম হয়েছেন। আহত মোজাহিদ গাজী উপজেলার কাপাসডাঙ্গা গ্রামের মৃত ইসমাইল গাড়ীর পুত্র।
মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার গৌরম্ভা বাজারের বাসস্টান্ড থেকে খুলনা যাওয়ার পথে দূর্বৃত্তরা গতিরোধ করে চাইনিজ কুড়াল দিয়ে মাথায় এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। আহত মোজাহিদ কে উদ্ধার করে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতর স্বজন জানান, মোজাহিদ খুলনা যাওয়ার পথে বর্ণি গ্রামের মেহেদী জোয়ার্দার ও নাসিম জোয়ার্দারসহ ২/৩ জন গতিরোধ করে চাইনিজ কুড়াল দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। আমরা খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গেলে দূর্বৃত্তরা পালিয়ে যায়। আহত মোজাহিদ গৌরম্ভা ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য বলে জানা গেছে।
এ বিষয়ে গৌরম্ভা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রাজীব হোসেন ঘটনাটি নিশ্চিত করে বলেন, দুই পক্ষের মধ্যে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল। আমি মিমাংসার চেষ্টা করে মেহেদী ও নাদিমকে নোটিশ করি। তারা আমার শালিস উপেক্ষা করে মোজাহিদ কে কুপিয়ে মারাত্মক জখম করেছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত রামপাল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং দোষীদের বিচারের দাবী জানিয়েছেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিনসহ নেতৃবৃন্দ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত