রামপালে ছাত্রদল নেতাকে মারপিটের অভিযোগ 

রামপাল প্রতিনিধি

আপডেট : ১০:৫৪ পিএম, রোববার, ২১ আগস্ট ২০২২ | ৪০৪

রামপাল উপজেলার গৌরম্ভা ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত শেখ (১৯) কে মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। আহত রিফাত কে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, উপজেলার গৌরম্ভার বর্ণি গ্রামের আবুল হাসান শেখের পুত্র রিফাত শেখ রবিবার সকাল ৯ টার সময় বর্ণিত স্কুলের পাশ দিয়ে বাড়িতে ফিরছিলো। এ সময় একই গ্রামের মৃত হাদী মুন্সির পুত্র সাবেক ইউপি সদস্য এনামুল মুন্সি হটাৎ চড়াও হয়ে রিফাতকে মারধর করে আহত করেন। রিফাত হোসেন জানান, রাজনৈতিক কারণে পূর্ব শত্রুতার জের ধরে এনামুল মুন্সি তাকে মারপিট করেন।
এ বিষয়ে ত সাবেক ইউপি সদস্য এনামুল মুন্সির মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ওই রিফাত স্কুলের মধ্যে বসে নেশা করছিল। আগেও তাকে নিষেধ করা হলেও সে শোনেনি। তাই তাকে মেরেছি। তার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। তার কাছে জানতে চাওয়া হয় তার কাছে নেশা জাতীয় কিছু পেয়েছেন কি না ? উত্তরে জানান, প্রমাণ আছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রামপাল থানায় কোন অভিযোগ বা মামলা দায়ের হয়নি।
এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন, গৌরম্ভা ইউনিয়ন ছাত্রদল ও রামপাল উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। তারা দোষী ব্যক্তির শাস্তি দাবি করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত