ফকিরহাট বাজারে আবারো দোকানে দুর্ধর্ষ চুরি

ফকিরহাট প্রতিনিধি 

আপডেট : ০৯:২৯ পিএম, শুক্রবার, ২ সেপ্টেম্বর ২০২২ | ৩৬৯

প্রতিকী ছবি

ফকিরহাট বাজারে নৈশপ্রহরী থাকা সত্ত্বেও চুরি বন্ধ হচ্ছেনা। দিন দিন চুরি যেন বেড়েই চলেছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) ভোররাতের দিকে চোর চক্র বাজারের মায়ের ভালবাসা মুদিদোকানের সাটার মোটা বাঁশের লাঠি দিয়ে উচু করে দোকানের ভেতর প্রবেশ করে। এরপর দোকানে রাখা থেকে নগদ টাকা ও অন্যান্য মালামাল চুরি করে পালিয়ে যায়।


দোকান মালিক শেখ বিল্লাল হোসেন জানান, দুর্বৃত্তরা ক্যাশ বাক্স থেকে নগদ প্রায় ৮০হাজার টাকা নিয়ে গেছে। তবে কি কি মালামাল চুরি গেছে তা তিনি সঠিকভাবে বলতে পারেনি।


ফকিরহাট বাজার বণিক সমিতির সভাপতি শেখ সিরাজুল ইসলাম জানান, বাজারে প্রতি রাতে ৩২জন নৈশ্যপ্রহরী বাজার পাহারায় নিয়োজিত থাকেন। ভোররাতে পাহারা শেষ হওয়ার পর চক্রটি এই চুরির ঘটনা ঘটিয়েছে।

ফকিরহাট মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মু. আলীমুজ্জামান বলেন, চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


উল্লেখ্য, সম্প্রতি ফকিরহাট বাজার এলাকায় স্বর্ণের দোকান সহ কয়েকটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। এছাড়াও বিভিন্ন বাড়িতে চুরি বৃদ্ধি পেয়েছে বলে স্থানীয়রা জানান। বর্তমানে দোকান ও ব্যবসায়ীসহ এলাকাবাসীর মাঝে চুরি আতংক বিরাজ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত